তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু রংপুরের কাউনিয়ায় চাঞ্চল্যকর স্কুলছাত্রী সানজিদা ইভা হত্যার ঘটনায় এক দিনের মধ্যে রহস্য উদঘাটন  ঝড়ো আবহাওয়া ও মুষলধারে বৃষ্টিকে উপেক্ষা করে কয়েক হাজার নেতা-কর্মীদের উপস্থিতিতে পিরোজপুরে শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের সভা কুড়িগ্রাম সদর থানায় লাশঘরের উদ্বোধন ট্রাকচাপায় ভ্যানচালকের মৃত্যু শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন : ওবায়দুল কাদের ৪ মাসে এক কোটি ট্রেনের টিকিট বিক্রি, দাবি সহজের শ্রীমঙ্গলে মুরগি ও ডিমের ৪ প্রতিষ্টানকে জরিমানা ঘোড়াঘাটে নদীর পানি থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো এসএসসি পরিক্ষার্থীর

সৈয়দপুরে ইউএনডিপি’র অর্থায়নে রাস্তা সংষ্কার কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র রাফিকা

  • প্রকাশ বুধবার, ৬ জুলাই, ২০২২, ১.০৬ পিএম
  • ৩০ বার ভিউ হয়েছে
মোঃজাকির হোসেন  সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ  জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী (ইউএনডিপি)’র অর্থায়ন ও ওই প্রতিষ্ঠানের নাগরিক সংগঠন কমিউনিটি ডিভেলোপমেন্ট কমিটি (সিডিসি) এর তত্বাবধানে নীলফামারীর সৈয়দপুরে ৩ টি রাস্তা সংষ্কার করা হচ্ছে। পৌরসভার ১৪ ও ১৫ নং ওয়ার্ডের এই রাস্তা সংষ্কার কাজের উদ্বোধন করেছেন পৌর মেয়র রাফিকা আকতার জাহান।
বুধবার (৬ জুলাই) বিকালে বাঁশবাড়ী ও মিস্ত্রীপাড়া এলাকায় এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১৪ নং ওয়ার্ডের বাঁশবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ডের কাউন্সিলর জোবায়দুর রহমান শাহিন, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয় পুরষ্কার প্রাপ্ত পোল্ট্রি উদ্যোক্তা ও যুবনেতা সোহেল আখতার, সৈয়দপুর উর্দূভাষী ক্যাম্প কমিটি (এসপিজিআরসি)’র সভাপতি আকবর খানসহ সিডিসি সভানেত্রী, সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ওই এলাকায় ৮০ ফুট ও ৬২ ফুট দৈর্ঘ্যের দুইটি কাচা রাস্তা সিসি ঢালাই করা হয়। এর আগে ১৫ নং ওয়ার্ডের মিস্ত্রীপাড়ায় একটি রাস্তায় অনুরুপ কাজের উদ্বোধন করা হয়। এখানে ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আবুল কাশেম দুলু সরকার উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam