তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

আদমদীঘিতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • প্রকাশ সোমবার, ৮ আগস্ট, ২০২২, ১.২১ পিএম
  • ৩২ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান, আদমদীঘি বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ৪২ পিস ইয়াবাসহ মনিরুজ্জামান ঝন্টু (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার মাদক আইনে মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার মনিরুজ্জামান উপজেলার সান্তাহার পৌর শহরের সাতাহার আদর্শপাড়ার আক্কাস আলীর ছেলে। আদমদীঘি থানার উপ-পরিদর্শক আওয়াল কাফি জানান, রোববার রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের কলসা আহসানউল্লাহ ইন্সটিটিউশন সংলগ্ন এলাকায় নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো ধৃত মনিরুজ্জামান ঝন্টু। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার পরিহিত প্যান্টের পটেক থেকে ৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক মামলায় মনিরুজ্জামান ঝন্টুকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam