তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ

  • প্রকাশ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ৮.৫০ এএম
  • ৩৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রতিষ্ঠানটি তাদের কাস্টমার সার্ভিস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : এক্সিকিউটিভ।

পদের সংখ্যা : ৪০।

আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস করতে হবে। ইংরেজি মাধ্যমের শিক্ষার্থী হলে ও লেভেল এবং এ লেভেল সম্পন্ন করতে হবে।

দলবদ্ধ হয়ে কাজের আগ্রহ থাকতে হবে। ভালো যোগাযোগ দক্ষতা থাকতে হবে। ইন্টারপারসোনাল স্কিল থাকতে হবে। সময় ব্যবস্থাপনা সম্পর্কে ন্যূনতম ধারণা থাকতে হবে।

প্রার্থীর বয়সসীমা ২২-৩০ বছরের মধ্যে হতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। এছাড়াও কোনো এয়ারলাইন্স প্রতিষ্ঠানের কাস্টমার সার্ভিস, গ্রাউন্ড সার্ভিস, এয়ারপোর্ট সার্ভিসে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেয়া হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ২৭০০০-৩৫০০০ টাকা। প্রথম ৬ মাসের প্রবেশন শেষে মেডিকেল অ্যালায়েন্স, প্রভিডেন্ট ফান্ড, দুপুরের খাবার, বছরে দুইবার উৎসব ভাতা ও বছরে নির্দিষ্ট সংখ্যক বিনামূল্যে বিমানের টিকিট প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ১৫ আগস্ট, ২০২২।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam