তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

কুড়িগ্রামে শোক দিবসে অসহায় ও দুস্থদের মাঝে হাজী দুলালের খাবার বিতরণ

  • প্রকাশ সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ২.৫১ পিএম
  • ১১২ বার ভিউ হয়েছে

 

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রাম জেলা যুবলীগের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

 

সোমবার (১৫ আগস্ট) দুপুরে জেলার কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে অর্ধ সহস্রাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে এ খাবার বিতরণের আয়োজন করেন জেলা যুবলীগের আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট রুহুল আমিন দুলাল।

 

বিতরণ কালে তিনি বলেন, শোকাবহ আগস্টে মাস জুড়ে অনেক কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। তারই ধারাবাহিকতায় জাতীয় শোক দিবসের অন্যান্য কর্মসূচির সাথে আমাদের জেলা যুবলীগের পক্ষ থেকে সংক্ষিপ্ত আলোচনা, দোয়া মাহফিল এবং অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণের আয়োজন করা হয়। কুড়িগ্রাম জেলা যুবলীগ অতীতেও সবসময় গণ মানুষের সাহায্য সহযোগিতা ও কল্যাণে ছিল, এখনও আছে এবং ভবিষ্যতেও থাকবে।

 

এসময় জেলা যুবলীগের সদস্য আতাউর রহমান বিপ্লব, মাসুদুর রহমান মাসুদ, শফিকুল হাবিব রতন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শাকিব, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জোবাইদুল ইসলাম তালুকদার, ডিনার, রাসেল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মিলন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাজেদুল ইসলাম রাজু সিকদার সহ বিভিন্ন নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam