তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন

কুড়িগ্রাম সদর থানায় লাশঘরের উদ্বোধন

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ২.০৮ পিএম
  • ২৯ বার ভিউ হয়েছে

কুড়িগ্রাম প্রতিনিধি,
কুড়িগ্রাম সদর থানায় মরদেহ রাখার জন্য লাশঘরের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে নবনির্মিত লাশঘরের উদ্বোধন করেন, কুড়িগ্রাম জেলার বিদায়ী পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) সৈয়দা জান্নাত আরা।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) খান মো. শাহরিয়ার জানান, ফাউন্ডেশন ইঞ্জিনিয়ারর্স লিমিটেড নামক প্রতিষ্ঠানের সহযোগিতায় সদর থানা চত্বরে লাশঘরটি নির্মাণ করা হয়েছে। জেলার বিভিন্ন থানা থেকে ময়না তদন্তের জন্য মরদেহ নিয়ে আসা হলে তা রাখার সুনির্দিষ্ট জায়গা থাকে না। বেশিরভাগ সময় মরদেহ ভ্যানের মধ্যে বাইরে ফেলে রাখতে হয়। এভাবে মরদেহ রাখলে থানায় সেবা নিতে আসা অনেকেই ভীতি বোধ করেন। এজন্য সকল দিক বিবেচনা করে মরদেহ রাখার জন্য লাশঘর তৈরি করা হয়েছে। ঘরটির দরজা কাচ নির্মিত এবং ভেতরে তিনটি ফ্যান দেওয়া হয়েছে।

লাশঘর উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম পৌর মেয়র কাজীউল ইসলাম এবং ফাউন্ডেশন ইঞ্জিনিয়ারর্স লিমিটেডের চেয়ারম্যানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam