তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন

ডোমারে শতভাগ হেলমেট পরিধান নিশ্চিতকল্পে পুলিশের বিশেষ অভিযান।

  • প্রকাশ রবিবার, ১৪ আগস্ট, ২০২২, ১০.৫০ এএম
  • ৪২ বার ভিউ হয়েছে
 রবিউল হক রতন ,ডোমার (নীলফামারী)প্রতিনিধিঃ রংপুর রেঞ্জ ডিআইজি মহোদয়ের আদেশক্রমে নীলফামারী জেলার ডোমার উপজেলায় শতভাগ হেলমেট পরিধান নিশ্চিতকল্পে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করেছে।
রোববার (১৪আগষ্ট) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ডোমার পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে এ অভিযান করা হয়।  ডোমার থানার অফিসার ইনচার্জ মাহামুদ উন-নবী’র নেতেৃত্বে ট্রাফিক ইন্সপেক্টর মোকারম হোসেন সরকার, এসআই আনিছুজ্জামান, টিএএসআই সাজ্জাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স  অভিযানে অংশ গ্রহন করেন। অভিযানে মোটর সাইকেলের চালক ও আরহীর হেলমেট না থাকার কারণ, চালকসহ তিন জন আরহী এবং প্রয়োজনীয় কাগজপত্র না থাকার কারণে ১০জন ব্যক্তির বিরুদ্ধে মোটরযান আইনে মামলা দায়ের করা হয়।  ডোমার থানার অফিসার ইনচার্জ মাহামুদ উন-নবী বলেন, হেলমেট ছাড়া কেউ মটর সাইকেল চালালে যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা সহ জীবনহানি হতে পারে। সে সাথে গুরুত্বরভাবে অঙ্গহানি হতে পারে। পুলিশের ভয়ে নয়, নিজের সুরক্ষা এবং পরিবারের নিকট সুস্থভাবে ফেরার জন্য মোটরসাইকেল চালক এবং আরোহীদের হেলমেট পরিধান করতে পরামর্শ প্রদান করেন তিনি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam