তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন

দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র দোয়া ও মিলাদ মাহফিল

  • প্রকাশ সোমবার, ৮ আগস্ট, ২০২২, ২.২০ পিএম
  • ২৫ বার ভিউ হয়েছে

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে পৌর শহরের বিরিশিরি এলাকার নিজ বাসভবনে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেণ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাকলজোড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাজন, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের ৩ নং ওয়ার্ড সভাপতি নূর নবী, কাকৈরগড়া ইউনিয়ন যুবলীগের ৮নং ওয়ার্ড সভাপতি রেনু মিয়া, ৭নং ওয়ার্ড সভাপতি আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী সাইফুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীগন।
দোয়া মাহফিল পরিচালনা করেন বিরিশিরি বড় মসজিদের ইমাম ও খতিব ক্বারী মাওলানা মো. বরকত উল্লাহ।
এই মহিয়সী নারী ১৯৩০ সালের এই দিনে ফরিদপুর জেলার তৎকালীন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে সপরিবারে খুনিচক্রের বুলেটের আঘাতে নির্মমভাবে শহীদ হন এই মহীয়সী নারী।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam