তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু রংপুরের কাউনিয়ায় চাঞ্চল্যকর স্কুলছাত্রী সানজিদা ইভা হত্যার ঘটনায় এক দিনের মধ্যে রহস্য উদঘাটন  ঝড়ো আবহাওয়া ও মুষলধারে বৃষ্টিকে উপেক্ষা করে কয়েক হাজার নেতা-কর্মীদের উপস্থিতিতে পিরোজপুরে শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের সভা কুড়িগ্রাম সদর থানায় লাশঘরের উদ্বোধন ট্রাকচাপায় ভ্যানচালকের মৃত্যু শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন : ওবায়দুল কাদের ৪ মাসে এক কোটি ট্রেনের টিকিট বিক্রি, দাবি সহজের শ্রীমঙ্গলে মুরগি ও ডিমের ৪ প্রতিষ্টানকে জরিমানা ঘোড়াঘাটে নদীর পানি থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো এসএসসি পরিক্ষার্থীর

দেখে নিন শাহরুখ-গৌরীর ২০০ কোটির বাড়ির ভিতরটা কেমন

  • প্রকাশ বুধবার, ৩ আগস্ট, ২০২২, ৪.২৬ এএম
  • ২০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মুম্বাইয়ের বান্দ্রার সবচেয়ে অভিজাত এলাকায় মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে মায়ানগরীর অন্যতম আকর্ষণ ‘মান্নাত’। বলা হয়ে থাকে, মুম্বাই দর্শন অসম্পূর্ণ থাকবে, যদি কেউ মান্নাতের সামনে দাঁড়িয়ে একটা ছবি না তোলে। আরব সাগরমুখী এই ছয় তলা বাংলোটি রাজপ্রাসাদের চেয়ে কোনো অংশেই কম নয়। বলিউড বাদশাহ শাহরুখ খানের স্বপ্নের রাজমহলটি আধুনিকতা আর ঐতিহ্যের এক অদ্ভূত মিশেলে তৈরি।রূপকথার নায়কের বাড়ি মান্নাতের ভেতরটা দেখার আগ্রহ সবারই। মাঝেমধ্যেই সবার প্রিয় কিং খানের সেই সাম্রাজ্যের সৌন্দর্য দেখার সুযোগ করে দেন শাহরুখ-গৌরী দম্পতি। নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মান্নাতের অন্দরমহলের ছবি পোস্ট করেন তারা। গৌরী একজন অন্দরসজ্জা শিল্পী। তাই স্বামীর কাছ থেকে উপহার পাওয়া এই ‘মান্নাত’কে নিজের মনের মতো করে সাজিয়েছেন তিনি।২৭ হাজার বর্গমিটার জায়গাজুড়ে মান্নাত অবস্থিত। এর ভেতরে রয়েছে জিম, সুইমিং পুল, বিশাল বাগান, একাধিক কামরা, জিমখানা, শাহরুখের অফিস, লাইব্রেরি, এমনকি আস্ত সিনেমাহল। ৪২ জন আরাম করে বসে সিনেমা দেখার মতো বড় হোম থিয়েটার রয়েছে এই মান্নাতের অভ্যন্তরে। সেই থিয়েটারের দেয়াল ক্লাসিক হিন্দি ছবির পোস্টার দিয়ে সাজানো।আরব সাগরের তীরে অবস্থিত মুম্বাইয়ের সবচেয়ে সুন্দর প্রাসাদ বলে গণ্য করা হয় মান্নাতকে। শাহরুখের ট্রফি আর অ্যাওয়ার্ড রাখার জন্যই মান্নাতে রয়েছে একটা আলাদা কামরা। আদ্যোপান্ত সিনেমাপ্রেমী মানুষ শাহরুখের বাড়িতে প্রবেশের সময়ই ‘শোলে’, ‘রাম অউর শ্যাম’, ‘মুঘল-এ-আজম’-এর পোস্টার। চার্লি চ্যাপলিনের লাঠিও দেখতে পাবেন শাহরুখের মান্নাতে।কিং খানের সবচেয়ে দামি সম্পত্তি এই মান্নাত। প্রথম দেখাতেই স্ত্রী গৌরী প্রেমে পড়ে গিয়েছিলেন মান্নাতের। এরপরই প্রিয় মানুষের মন জয় করতে চটপট ১৩ কোটি টাকা দিয়ে বাড়িটি কিনে ফেলেন শাহরুখ। মুম্বাইয়ের সবচেয়ে সুন্দর প্রাসাদ বলে গণ্য করা হয় বাড়িটিকে।গৌরীর মতে, তাদের তিন সন্তানই তাকে মান্নাত সাজাতে সাহায্য করেছে। প্রত্যেকের স্টাইল আর ব্যক্তিত্ব অনুযায়ী এটিকে সাজিয়েছেন তিনি। গৌরী বলেন, এই বাড়ির কোনো বাঁধাধরা নিয়ম নেই। আমার বাড়িতে হোমওয়ার্ক করা বা খাওয়ারও কোনো সময় নেই। কিন্তু আমার সন্তানরা স্কুল থেকে ফিরলে সবসময় আমাকে বাড়িতে পায়। ওদের পাশে আমার থাকাটা খুব জরুরি।নারিমান ডুবাসের কাছ থেকে ১৯৯৫ সালে এই বাংলোটি কেনেন শাহরুখ। সেই সময় এর নাম ছিল ভিলা ভিয়েনা। বাংলোটি কেনার পর ৪ বছর পর্যন্ত আইনি জটিলতার কারণে এর নাম পাল্টাতে পারেননি শাহরুখ। শেষ পর্যন্ত ২০০৫ সালে ‘ভিলা ভিয়েনা’র নাম বদলে রাখা হয় ‘মান্নাত’। বর্তমানে বাড়িটির বাজারদর ২০০ কোটি টাকা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam