তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:২৭ পূর্বাহ্ন

পার্বতীপুরে ডিজিটাল ডায়াগনোষ্টিক সেন্টারের আয়োজনে দু’দিন ব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন

  • প্রকাশ সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ২.২০ পিএম
  • ১২০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  পার্বতীপুরে ডিজিটাল ডায়াগনেষ্টিক সেন্টারের আয়োজনে দু’দিন ব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন শুরু করা হয়েছে।

সেখানে প্রত্যন্ত অঞ্চল থেকে আগত গরীব দুঃখী লোকজন সেবা নিচ্ছেন। আজ সোমবার প্রথম দিন ৪ ডাক্তার প্রায় ৩শ রোগী দেখেন ও চিকিৎসা পত্র দেন।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইনটি উদ্ধোধন করেন পার্বতীপুর-ফুলবাড়ী আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার।

উল্লেখ্য, পার্বতীপুরের আলোকিত ৫ যুবকের স্ব প্রনোদনায় এই প্রথম  পার্বতীপুর উপজেলায় একটি ডায়াগনেষ্টিক সেন্টার প্রতিষ্ঠা ও জাতির জনককে শ্রদ্ধা প্রদর্শনে এই মেডিক্যাল ক্যাম্পেইনটির আয়োজন করা হয়। উদ্যোক্তা যুবকরা হলেন, মামুনুর রশিদ মামুন, আতিয়ার রহমান, মামুনুর রশিদ, সাদ্দাম হোসেন ও কাওছার ভুড়িয়া। প্রথম দিন সকাল থেকে রোগী দেখেন ডা. আহসান আলী সরকার বকুল, ডা. তানভির আহম্দে, ডা. সাজিদ মাহামুদ সম্রাট ও সাবরিনা নাসরিন জুঁই। প্রতিষ্ঠানটি এতদাঞ্চলে খুব শীঘ্রই একটি পুর্নাঙ্গ ক্লিনিকে রুপ নিতে যাচ্ছে। ইতোমধ্যে সেখানে ইসিজি ও ইকোসহ নানা ধরনের প্যাথলজিক্যাল পরীক্ষা নিরীক্ষার কাজ শুরু করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam