তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু রংপুরের কাউনিয়ায় চাঞ্চল্যকর স্কুলছাত্রী সানজিদা ইভা হত্যার ঘটনায় এক দিনের মধ্যে রহস্য উদঘাটন  ঝড়ো আবহাওয়া ও মুষলধারে বৃষ্টিকে উপেক্ষা করে কয়েক হাজার নেতা-কর্মীদের উপস্থিতিতে পিরোজপুরে শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের সভা কুড়িগ্রাম সদর থানায় লাশঘরের উদ্বোধন ট্রাকচাপায় ভ্যানচালকের মৃত্যু শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন : ওবায়দুল কাদের ৪ মাসে এক কোটি ট্রেনের টিকিট বিক্রি, দাবি সহজের শ্রীমঙ্গলে মুরগি ও ডিমের ৪ প্রতিষ্টানকে জরিমানা ঘোড়াঘাটে নদীর পানি থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো এসএসসি পরিক্ষার্থীর

ফুলবাড়ীতে মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন, সভাপতি মহসিন, সাধারণ সম্পাদক বুলবুল

  • প্রকাশ সোমবার, ১ আগস্ট, ২০২২, ৮.২৮ এএম
  • ৬৭ বার ভিউ হয়েছে

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে দিনাজপুর মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজি:১১৬৭ এর ফুলবাড়ী স্ট্যান্ড শাখার দ্বি-বার্ষিকী নির্বাচন শান্তিপুর্ণভাবে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
গত শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফুলবাড়ী বাসষ্টন্ডে সু-সৃঙ্খলভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচনে ২১ পদে ৪১ জন প্রার্থী প্রতিদন্দিতা করেন। এতে সভাপতি পদে আলহাজ্ব মোঃ মহাসিন আলী সরকার ও সাধারণ সম্পাদক পদে এটিএম মোঃ মাহাবুবুর রহমান বিনাপ্রতিদন্দিতায় নির্বাচিত হয়েছেন।
দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজি:১১৬৭ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী স্ট্যান্ড কমিটির দ্বি-বার্ষিকী নির্বাচনের নির্বাচন কমিশনার মোঃ শেখ বাদশা বলেন, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে উৎস মূখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে তাদের কোন প্রতিদন্দি প্রার্থী না থাকায় বিনা প্রতিদন্দিতায় তারা নির্বাচিত হয়েছেন।
ফুলবাড়ী স্ট্যান্ড কমিটির দি-বাষির্কী নির্বাচনে দায়ীত্বরত ফুলবাড়ী থানার এস,আই আজাদ জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam