তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

  • প্রকাশ বুধবার, ১০ আগস্ট, ২০২২, ২.০৩ পিএম
  • ৩০২ বার ভিউ হয়েছে
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কর্তব্যরত চিকিৎসক কর্তৃক লাঞ্ছিত করার প্রতিবাদে এবং ওই চিকিৎসকের অপসারণের দাবীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৫টায় উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনের রাস্তায় এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে ফুলবাড়ী উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি।
জানা গেছে, গত ৮ আগষ্ট রাত দুইটার দিকে উপজেলার চন্দ্রখানা জেলেপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্যাহ(৫০) বুকের ব্যাথায় অসুস্থ হলে পরিবারের লোকজন সহ স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আনোয়ার হোসেন ওই শিক্ষককের সাথে দুর্ব্যবহার করে চিকিৎসা না দিয়েই তাকে হাসপাতাল থেকে তাড়িয়ে দেন। পরে নিরুপায় হয়ে ওই শিক্ষক বাড়ীতে ফিরে গিয়ে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নেন। এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে প্রতিবাদে ফুঁসে উঠে শিক্ষক সমাজ।
মানববন্ধন চলাকালে প্রধান শিক্ষক কৃষ্ণ রঞ্জন রায়, মিজানুর রহমান, মল্লিক হোসেন, রেজওয়ানুল হক, মুক্তা শেখ, মোজাম্মেল হক, নজরুল ইসলাম এবং ফুলবাড়ী উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আলী বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে শিক্ষক লাঞ্ছনাকারী চিকিৎসকের দৃষ্টান্তমুলক শাস্তি এবং অপসারণের দাবী জানান। না হলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam