তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

বাঁচতে চায় হাবিপ্রবি’র শিক্ষার্থীর মুমূর্ষু মা

  • প্রকাশ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ১১.৩৮ এএম
  • ২৮ বার ভিউ হয়েছে
তানভীর হোসাইন, হাবিপ্রবি প্রতিনিধি
পৃথিবীতে এখনও যার মা বেঁচে আছে সে নিঃসন্দেহে সৌভাগ্যবান। মায়েরাই আমাদের শেষ প্রশান্তির জায়গা। সেরকমি একজন মাকে  বাঁচাতে আকুল আবেদন এক সন্তানের।
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী জগবন্ধু চন্দ্র বর্মনের মায়ের ব্রেইন টিউমার,হাড়ের এবং হৃদপিণ্ডে সমস্যা দেখা দিয়েছে।
জগবন্ধু চন্দ্র বর্মন বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী। তার বাসা কুড়িগ্রাম জেলায়।
মেধাবী শিক্ষার্থী হওয়া সত্ত্বেও নানা প্রতিবন্ধকতার কারণে ১৬ তম ব্যাচ থেকে স্নাতক সম্পন্ন করেছেন। তিনি ৪৪ তম বিসিএসে প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে লিখিত পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন।
তার মা পারুল রাণী (বয়স ৪০) কয়েক মাস যাবৎ প্রচণ্ড মাথা ব্যথা,ঘাড় ব্যথা এবং বুক ব্যথায় ভুগছিলো। স্থানীয় ডাক্তারদের কাছ থেকে ঔষধ গ্রহণ করার পরও যখন সুস্থ হচ্ছিলো না তখন তাকে গত ২০ জুলাই কুড়িগ্রামের সেন্ট্রাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে এবং ২৫ জুলাই আপডেট ডায়াগনস্টিক সেন্টারে এক্স-রে করানো হয়। প্রদত্ত রিপোর্ট অনুযায়ী তার মায়ের ব্রেইন টিউমার,হাড়ের সমস্যা (হাড়ে গোল কালো দাগ) এবং হৃদপিণ্ডে সমস্যা দেখা দেয়। মস্তিষ্কের প্রচন্ড পীড়ায় ঠিকমতো ঘুমাতে,খেতে এবং বিছানা থেকেও উঠতে পারছে না। ডাক্তার অপারেশন করার নির্দেশ দিয়েছেন। কিন্তু অপারেশন করার জন্য যে পরিমাণ অর্থের প্রয়োজন তা তার অস্বচ্ছল পরিবারের পক্ষে বহন করা অত্যন্ত দুঃসাধ্য বিষয়।
জগবন্ধু চন্দ্র বর্মন বলেন,” অত্যন্ত বেদনার্ত, শোকাবহ ও অশ্রুসিক্ত নয়নে এমন দুর্দিনে আমার আকুল, আপনাদের সামর্থ্য অনুযায়ী আমাকে কিছু আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিলে আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ থাকবো। “
অনুদান পাঠানোর ঠিকানা: বিকাশ(পারসোনাল) : 01315-202834 (জগবন্ধু)
সকলের সহযোগিতায় একজন সন্তান হয়তবা তার মাকে বাঁচাতে পারবে। পৃথিবীর সব মায়েরাই ভালো থাকুক,ভালো থাকুক তার সন্তানের জন্য হলেও।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam