তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

মেসিকে ফেরাতে আলোচনা শুরু করল বার্সেলোনা

  • প্রকাশ মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২, ৪.৪৪ এএম
  • ৪৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ক্রমেই জোরাল হচ্ছে লিওনেল মেসির বার্সেলোনা ফেরার গুঞ্জন। কয়েক সপ্তাহ আগে ক্লাব কিংবদন্তীকে ন্যু ক্যাম্পে ফেরানোর ব্যাপারে নিজেদের সম্মতির কথা প্রকাশ্যে জানিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা এবং কোচ জাভি। এরপরই আবারো কাতালান জার্সিতে মেসিকে দেখার সম্ভাবনা জাগে সমর্থকদের মনে। এবার জানা গেল, ২০২৩ সালে মেসিকে ফেরাতে আনুষ্ঠানিকভাবে তার প্রতিনিধিদের সঙ্গে আলোচনা শুরু করেছে কাতালান ক্লাবটি। এমনটাই জানিয়েছে কাতালুনিয়া রেডিও।

রোববার (৭ আগস্ট) স্থানীয় সময় সন্ধ্যায় মেক্সিকান ক্লাব পুমাসকে ৬-০ গোলে হারিয়ে জোয়ান গ্যাম্পার ট্রফি জয়ের কিছু সময় পরই কাতালুনিয়া রেডিও আলোচনা খবর প্রকাশ করে। রেডিও স্টেশনের এল ক্লাব দে লা মিতানিত নামের এক অনুষ্ঠানে জানানো হয়, মেসির প্রতিনিধিদের সঙ্গে আলোচনা শুরু করেছেন ক্লাব প্রেসিডেন্ট লাপোর্তা।

তবে বার্সেলোনা চাইলে এ মৌসুমে তাকে দলে ভেড়াতে পারবে না। তার জন্য অপেক্ষা করতে হবে ২০২৩ সালের জুন পর্যন্ত। কেননা সেদিনই শেষ হবে মেসির সঙ্গে পিএসজির চুক্তি। এদিকে দুই পক্ষের সম্মতিতে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানোর সুযোগ রয়েছে।

আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন ব্রাজিলীয় কিংবদন্তী জাগালো

মূলত লাপোর্তার এক মন্তব্য থেকেই মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা জোরালো হয়। সিবিএস স্পোর্টসের সঙ্গে সাক্ষাৎকারে মেসির বার্সা ছাড়ার প্রসঙ্গে প্রশ্ন করা হলে লাপোর্তা বলেন, বার্সা সভাপতি হিসেবে আমার মনে হয় ক্লাবের যা প্রয়োজন ছিল, তাই আমি করেছি। কিন্তু ব্যক্তিগতভাবে, আর একজন সভাপতি হিসেবে আমার মনে হয়, তার কাছে আমি ঋণী। মেসিকে তার ছোটবেলা থেকে আমি চিনি। আমি লিওকে ভালোবাসি। বার্সেলোনায় মেসির ক্যারিয়ারের একটা সুবর্ণ সমাপ্তির জন্য আমি সবকিছু করব।

এদিকে পিএসজিতে প্রথম মৌসুমে নিজের ছায়া হয়ে থাকা মেসি দ্বিতীয় মৌসুমে জেগে ওঠার ইঙ্গিত দিয়েছেন। প্রাক-মৌসুমে প্রস্তুতি ম্যাচগুলোতে বেশ আলো ছড়িয়েছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী। নতুন মৌসুমে লিগ ওয়ানের প্রথম ম্যাচে প্রতিপক্ষ ক্লেমন্তের বিপক্ষে দুর্দান্ত খেলেছেন মেসি। দুই গোলের পাশাপাশি করেছেন এক অ্যাসিস্ট। সেই সঙ্গে করেছেন ক্যারিয়ারে প্রথমবারের মতো ওভারহেড কিকে গোল। যা চলতি মৌসুমে তার নতুন করে ফেরার ইঙ্গিতই দেয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam