তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা

  • প্রকাশ বুধবার, ১০ আগস্ট, ২০২২, ১২.৪৮ পিএম
  • ৪৫ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে ৩ ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩টি প্রতিষ্টানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়।
বুধবার (১০ আগস্ট) মৌলভীবাজার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কাঙালয়ে অভিযোগকারী ও অভিযুক্ত প্রতিষ্টানের কতৃপক্ষের উপস্থিতিতে অভিযোগের উপর শুনানী অনুষ্টিত হয়। অভিযোগের সত্যতা নিশ্চিত হয়ে ৩টি প্রতিষ্টানের কতৃপক্ষকে জরিমানা করেন ভোক্তা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন। তিনি জানান, সিএনজি চালিত অটোরিকসায় নিয়মিত ভাড়ার ছেয়ে অতিরিক্ত ভাড়া আদায় করায় লাইলি বেগম নামের এক নারী যাত্রী ভোক্তা কার্যলয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। ওই নারী যাত্রীর অভিযোগের শুনানীতে সত্যতা পাওয়ায় কুসুমবাগ সিএনজি স্ট্যান্ড এর সভাপতিকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এই ধরণের অন্যায় যাতে আর না হয় তারা ড্রাইভারদের সর্তক করবেন মর্মে লিখিত স্বীকারোক্তি প্রদান করেন শ্রমিক নেতারা। এছাড়াও দিব্য পুরকায়স্থ ও আমিনুল ইসলাম নামের দুইজন অভিযোগকারী অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গলে অবস্থিত পানসি রেষ্টুরেন্টকে ৪ হাজার টাকা এবং কমলগঞ্জ উপজেলার শমসেরনগরে অবস্থিত নজরুল এন্টারপ্রাইজকে ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং আইন অনুযায়ী ২৫% অর্থ অভিযোগ দায়েরকারী ভোক্তাদের প্রদান করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam