তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

যন্ত্রণা রয়েছে, প্লিজ প্রার্থনা করুন: শোয়েব আখতার

  • প্রকাশ মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২, ৪.৪৫ এএম
  • ৫১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিশ্বের দ্রুততম ডেলিভারির রেকর্ডটি এখনো নিজের করে রেখেছেন শোয়েব আখতার। একটা সময়ে যিনি ১৫০ কিলোমিটার বা তার বেশি গতিতে বল করে প্রতিপক্ষের ব্যাটারদের শিরদাঁড়ায় কাঁপুনি ধরিয়ে দিতেন তিনিই নিজের সুস্থতার জন্য কাতর মিনতি করেছেন ভক্তদের কাছে। তার দু’টো হাঁটুই অচল হয়ে গিয়েছিল। সম্প্রতি অস্ট্রেলিয়ায় গিয়ে হাঁটুতে অস্ত্রোপচার করিয়েছেন পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতার।

অস্ট্রেলিয়ায় মেলবোর্নের একটি হাসপাতালে এখনও ভর্তি তিনি। সফল অস্ত্রোপচারের পরেও তিনি জানিয়েছেন তার পায়ে অসম্ভব যন্ত্রণা রয়েছে। ভক্তদের কাছে তার জন্য প্রার্থনা করার মিনতি জানিয়েছেন। যাতে তিনি দ্রুত সেরে উঠতে পারেন।

নিজের ইনস্টাগ্রাম ভিডিওতে ৪৬ বছরের স্পিডস্টার শোয়েব সমর্থকদের উদ্দেশে জানান, তিনি এখন অপারেশন থিয়েটারের বাইরে আছেন। তার দুটি হাঁটুর অস্ত্রোপচার করতে ৫ থেকে ৬ ঘণ্টা লাগে। ভিডিওতে শোয়েব আখতার ভক্তদের কাছে দোয়া চেয়ে বলেন, আশা করি এটিই আমার শেষ অস্ত্রোপচার, কেন না আমি আর ব্যথা সহ্য করতে পারছি না। অস্ত্রোপচার শেষ হয়েছে। পুরোপুরি সুস্থ হতে কিছু সময় লাগবে। সবার দোয়া চাই।

১১ বছর আগে অবসরে যাওয়া শোয়েব আরও বলেন, আমি আরও ৪ থেকে ৫ বছর খেলতে পারতাম। তবে আমি যদি তেমনটা করতাম তবে আজ হুইলচেয়ারে বসতে হতো। ফলে আমাকে অবসরের সিদ্ধান্ত নিতে হয়েছিল।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam