তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:০২ পূর্বাহ্ন

রংপুরের কাউনিয়া ঘুরতে গিয়ে প্রেমিকের ছুরিকাঘাতে স্কুলছাত্রী নিহত,প্রেমিক গ্রেফতার

  • প্রকাশ বুধবার, ১৭ আগস্ট, ২০২২, ৪.৩৫ পিএম
  • ১৩৮ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ ভ্রাম্যমাণ প্রতিনিধি রংপুরঃ
রংপুরের কাউনিয়ায় ঘুরতে গিয়ে প্রেমিকের ছুরিকাঘাতে নিহত হয়েছেন সানজিদা নামের এক স্কুল ছাত্রী। এ ঘটনায় তার প্রেমিক সায়েমকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এ ঘটনার প্রতিবাদে নিহত সানজিদার সহপাঠীরা বিক্ষোভ করেছেন। সানজিদার লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী, প্রাথমিক জিজ্ঞাসাবাদ এবং তদন্তের সূত্র উদ্ধৃত করে রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম পলাশ যমুনা নিউজকে জানিয়েছেন, মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে কোচিং এ যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে সানজিদা আক্তার ইভা (১৬) তার প্রেমিক ফাহিম সানি সায়েমের (২০) মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়। এরপর রাত সাড়ে নয়টায় কাউনিয়া উপজেলার টেপা মধুপুর জামতলায় এলাকায় সানজিদার রক্তাক্ত দেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন এক অটোচালক। বিষয়টি তিনি মধুপুর বাজারে গিয়ে জানালে স্থানীয়রা সানজিদাকে দ্রুত অটোতে করে কাউনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসাক জানান অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে সানজিদা মারা গেছেন। সানজিদা স্থানীয় বড় দরগা উচ্চ বিদ্যালয় এর দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।
তিনি আরও বলেন, সায়েমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সানজিদার লাশ কাউনিয়া থানা কমপ্লেক্স স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam