তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন

রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নে জাতীয় শোক দিবস উপলক্ষে পতাকা উত্তোলন শোক র‍্যালি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

  • প্রকাশ সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ২.২৯ পিএম
  • ১০৮ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
১৫আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের আয়োজনে পতাকা উত্তলন,শোক র‍্যালি  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নে শোক র‌্যালি,বঙ্গবন্ধুর প্রতীকৃতিতে পুষ্পমাল্য অর্পন,দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১৫ আগস্ট সকাল ৯ঃ৩০ঘটিকায়  ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের কাশেম বাজার যুবলীগ কার্যালয়ে আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন,
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুস প্রামানিক, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আবু খয়ের, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য মিনহাজুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক উৎপল সেন, ইউপি সদস্য সাদিকুল ইসলাম, ইউপি সদস্য আব্দুল বাতেন, ইউপি সদস্য তপন রায়, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শরৎ চন্দ্র রায়, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আল-আমিন মিয়া সহ উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam