তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:০১ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু রংপুরের কাউনিয়ায় চাঞ্চল্যকর স্কুলছাত্রী সানজিদা ইভা হত্যার ঘটনায় এক দিনের মধ্যে রহস্য উদঘাটন  ঝড়ো আবহাওয়া ও মুষলধারে বৃষ্টিকে উপেক্ষা করে কয়েক হাজার নেতা-কর্মীদের উপস্থিতিতে পিরোজপুরে শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের সভা কুড়িগ্রাম সদর থানায় লাশঘরের উদ্বোধন ট্রাকচাপায় ভ্যানচালকের মৃত্যু শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন : ওবায়দুল কাদের ৪ মাসে এক কোটি ট্রেনের টিকিট বিক্রি, দাবি সহজের শ্রীমঙ্গলে মুরগি ও ডিমের ৪ প্রতিষ্টানকে জরিমানা ঘোড়াঘাটে নদীর পানি থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো এসএসসি পরিক্ষার্থীর

শেরপুরে  ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • প্রকাশ মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২, ৫.৪৪ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার সদর উপজেলার নন্দীর বাজার এলাকা থেকে ১শত ১পিছ ইয়াবা সহ সাজদুল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে  র‍্যাব-১৪, জামালপুর। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী সদর উপজেলার  চর ভাবনা গ্রামের মােজাম্মেল হকের ছেলে। ১ আগষ্ট সোমবার বিকাল ৩ ঘটিকার সময় তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাব-১৪ এর প্রেস ব্রিফ্রিং সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল শেরপুর সদর থানার নদীর বাজার-মুন্সিরচর সড়কের মাঝপাড়া গ্রাম থেকে ১শত ১ পিছ ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য  ৩০ত্রিশ হাজার ৩ শত টাকা। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধ শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam