তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে মুরগি ও ডিমের ৪ প্রতিষ্টানকে জরিমানা

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ১২.২৪ পিএম
  • ৪৪ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ডিম ও মুনগির দোকানে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়। অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ৪টি প্রতিষ্টানকে জরিমানা করা হয়।
বৃহস্পতিবার (১৮ আগস্ট) শ্রীমঙ্গলের বিভিন্ন মুরগি ও ডিমের প্রতিষ্টানে অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন।
র‌্যাব-৯ ফোর্সের সহযোগিতায় শ্রীমঙ্গল উপজেলার নতুনবাজার, পোষ্ট অফিস রোডসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য দ্রব্যের প্রতিষ্ঠানে পাশাপাশি মুরগি এবং ডিমের পাইকারি এবং খুচরা বাজারে অভিযান পরিচালিত হয়।
অভিযানে অতিরিক্ত দামে ডিম ও মুরগি বিক্রয় করা, ক্রয় ভাউচার সংরক্ষন না করা, বিক্রয় ভাউচার না দেওয়া, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে নতুনবাজারে অবস্থিত সিজান ব্রয়লার হাউজকে ১ হাজার ৫ শত টাকা, মেসার্স বেনুপাল ডিমের দোকানকে ৪ হাজার টাকা, সালাম ডিমের আড়ৎকে ৪ হাজার টাকা, পোষ্ট অফিস রোডে অবস্থিত নিশান ব্রয়লার হাউজকে ১ হাজার টাকাসহ মোট ৪টি প্রতিষ্টানকে ১০হাজার ৫০০টাকা জরিমানা করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam