তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

স্থানীয়দের হামলায় বশেমুরবিপ্রবির ৩ শিক্ষার্থী আহত

  • প্রকাশ বুধবার, ১০ আগস্ট, ২০২২, ৫.৪৪ এএম
  • ৩৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  গোপালগঞ্জের স্থানীয় কয়েকজনের বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবির) তিন শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী আহত হয়েছেন। আহত শিক্ষার্থীরা হলেন, পরিসংখ্যান বিভাগের নিশান, মিঠু ও জনি। একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বশেমুরবিপ্রবির শিক্ষার্থী মেজবা রহমান বলেন, গত রোববার গোপালগঞ্জের গোবরা এলাকার ইমন আব্দুল্লাহসহ কয়েকজনের সঙ্গে ওই তিন শিক্ষার্থীর মোটরসাইকেলের সাইড দেয়া নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জেরে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে ইমনসহ আরও কয়েকজন ক্রিকেট খেলার ব্যাট ও স্ট্যাম্প দিয়ে নিশান, জনি ও মিঠুকে বেধড়ক মারধর করে। আহত শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে যান বিশ্ববিদ্যালয়ের উপ-প্রক্টর সাদ্দাম হোসেন ও গোপালগঞ্জ সদর থানার ওসি নাসির উদ্দিন। এ সময় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে যথাযথ ব্যবস্থার নেয়ার আশ্বাস দেন ওসি নাসির উদ্দিন।

এ ঘটনায় গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন বলেন, আহত শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam