বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদার ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী রাসেল আহমেদকে ২৫ হাজার টাকা জরিমানা

ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদার ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী রাসেল আহমেদকে ২৫ হাজার টাকা জরিমানা

ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ   নীলফামারীর ডোমারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ডোমার বাজারস্ত মাদার ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী রাসেল আহমেদ (৩৬) কাছ থেকে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জান্নাতুল ফেরদৌস হ্যাপি।

সোমবার ০২ অক্টোবর দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে এবং সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জান্নাতুল ফেরদৌস হ্যাপির নেতৃত্বে ডোমার বাজারস্ত সাহাপাড়া রোডে মাদার ডেন্টাল কেয়ারে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনায় মাদার ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী রাসেল আহমেদের প্রতিষ্ঠানে অনিরাপদ পরিবেশে সেবা গ্রহীতার জীবন ও নিরাপত্তা বিপন্নকারী কার্যসহ প্রতারণার মাধ্যমে সেবা প্রদান করার অপরাধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারায় ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এর পাশাপাশি বেশ কিছু অনিয়ম সংশোধনসহ আদালতের নির্দেশনা অনুযায়ী শুধুমাত্র দাঁতের প্রাথমিক চিকিৎসা প্রদানের নির্দেশনা দেওয়া হয়।

অভিযান পরিচালনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডাঃ কামরুল হাসান নোবেল উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালতের অভিযানে প্রসিকিউটিং কর্মকর্তা হিসেবে অভিযোগ দায়ের করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আল-আমিন রহমান।
উক্ত অভিযানে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সহযোগিতা প্রদান করেন ডোমার থানা পুলিশের সদস্যবৃন্দ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন