তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:০২ অপরাহ্ন

আদমদীঘিতে শেষ হলো শিক্ষক-সুপারভাইজারদের ১২ দিনের বুনিয়াদী প্রশিক্ষন

  • প্রকাশ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২, ১০.১৫ এএম
  • ১৭ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলায় উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আউট-অব-স্কুল চিলড্রেন এডুকেশন কর্মসূচীর শিক্ষক-সুপারভাইজারদের ১২ দিনের বুনিয়াদী প্রশিক্ষন কর্মশালা শেষ হয়েছে। মঙ্গলবার বেলা ১০টায় উপজেলা সম্মেলন কক্ষে এই বুনিয়াদী প্রশিক্ষন কার্যক্রমের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়।   বাস্তবায়ন সহযোগী সংস্থা পল্লী মুক্তি সংস্থার (পিএমএস) নির্বাহী পরিচালক আবুল কাশেমের সভাপতিত্বে সমাপনি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রানীসম্পদ অফিসার ডাক্তার আমিরুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সুজয় পাল ও উপজেলা প্রোগ্রাম ম্যানেজার ইয়াছিন মোল্লা প্রমূখ।
প্রশিক্ষনপ্রাপ্তরা উপজেলার ৭০টি উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের মাধ্যমে ২ হাজার ১’শ জন বিদ্যালয় বর্হিভূত শিশুদের প্রাথমিক শিক্ষার মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করবে। সমাপনী অনুষ্ঠানে ৩৮ জন শিক্ষক-সুপারভাইজারদের সম্মানী ও যাতায়াত ভাতা প্রদান করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam