তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:২২ অপরাহ্ন

আরো খারাপ হবে বিশ্বে বায়ুদূষণ পরিস্থিতি : জাতিসংঘ

  • প্রকাশ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২, ৬.০০ এএম
  • ১৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  দলকে বার্তা দেবেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিশেষ অধিবেশনটি কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়াম অনুষ্ঠিত হবে।  এবারের বৈঠকের লোকসভার সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘নতুন তৃণমূল’ গড়ার ঘোষণা দেবেন। দলের সাংগঠনিক রদবদলে ইতিমধ্যেই নতুন নেতৃত্বকে তুলে আনার প্রবণতা দেখা গিয়েছে।

অভিষেক বলেছেন, ২০১১ সালের মতো নিঃস্বার্থ তৃণমূল তৈরি করতে হবে।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় দুজনই বক্তৃতা দেবেন। বৈঠকে পঞ্চায়েত স্তর পর্যন্ত নির্বাচিত জনপ্রতিনিধিদের ডাকা হয়েছে। অভিষেক এখন নিয়মিত দলকে ‘দুর্নীতিমুক্ত’ রাখার ওপরে জোর দেন। আগামী পঞ্চায়েত নির্বাচনও ‘স্বচ্ছভাবে’ করতে হবে বলে জানিয়ে দিয়েছেন তিনি।

অন্যদিকে তৃণমূলের একের পর এক মন্ত্রী, নেতা, জনপ্রতিনিধির কাছে কোটি  টাকা ও বিপুল পরিমাণ সম্পত্তির খোঁজ মিলছে কেন্দ্রীয় এজেন্সির তদন্তে। এর ফলেই দলের ‘ভাবমূর্তি’ নিয়ে সাধারণ মানুষও  প্রশ্ন তুলতে শুরু করেছেন।

দুর্নীতির অভিযোগে পার্থ চট্টোপাধ্যায় এবং অনুব্রত মণ্ডল এখন জেলে। যার ধাক্কা তৃণমূলকে নিতে হচ্ছে। এমন এক সময় তৃণমূলের সর্বোচ্চ নেত্রী কী বলেন, দল এবং জনগণের কাছে কী বার্তা পৌঁছয়, সেটার অপেক্ষায় সবাই।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam