তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন

‘আহারে জীবন’ নিয়ে চলচ্চিত্রে ফিরছেন পূর্ণিমা

  • প্রকাশ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২, ৩.১৬ পিএম
  • ২৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: চার বছর পর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। তার সিনেমার নাম ‘আহারে জীবন’। আহারে জীবন সিনেমায় পূর্ণিমাকে দেখা যাবে দোলা চরিত্রে। ছবিটি পরিচালনা করবেন ছটকু আহমেদ।

এ নিয়ে পূর্ণিমা বলেন, শ্রদ্ধেয় ছটকু ভাই আমাদের চলচ্চিত্রের প্রখ্যাত একজন প্রবীণ পরিচালক। তিনি দীর্ঘদিন পর একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এবং সিনেমায় আমাকে দোলা চরিত্রে অভিনয়ের জন্য আগ্রহ প্রকাশ করেছেন। এতে আরো যারা অভিনয় করবেন, বলা যায় প্রত্যেকেই ছটকু ভাইয়ের ভীষণ প্রিয় শিল্পী। তাছাড়া গল্পটাও চমত্কার। সর্বোপরি এটি সরকারি অনুদানের সিনেমা। সব মিলিয়েই আসলে ভেবেচিন্তে সিনেমাটির কাজ করতে যাচ্ছি। সিনেমাটিতে চুক্তিবদ্ধ হলাম। যেহেতু ছটকু ভাই গুণী একজন নির্মাতা। তাই আমার বিশ্বাস কাজটি বেশ ভালো হবে।

 

২০২০ সালের মার্চে বাংলাদেশে করোনা মহামারির প্রকোপ শুরু হয়। তখন অফিস, আদালত, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়সহ অনেক কিছু বন্ধ হয়ে যায়। স্থবির হয়ে পড়ে চারপাশ। এমনকি মানুষজনও ঘর থেকে বের হচ্ছিল না। সেই সময়কার পরিস্থিতি নিয়েই ‘আহারে জীবন’ ছবির গল্প।

 

২০২১-২২ সালের সরকারি অনুদানে আহারে জীবন ৬০ লাখ টাকা অনুদান পেয়েছে। এ সিনেমায় সহযোগী পরিচালক হিসেবে আছেন তাজু কামরুল। অন্যদিকে, ছটকু আহমেদের পরিচালনায় প্রথম সরকারি অনুদানের সিনেমা এটি।

 

তিনি বলেন, আগামী অক্টোবরে সিনেমাটির শুটিং শুরু হবে। ঢাকা ও ঢাকার আশপাশেই সিনেমাটির শুটিং করব। ছটকু আহমেদ সর্বশেষ নায়ক মান্নাকে নিয়ে ‘প্রতিবাদী মাস্টার’ সিনেমাটি নির্মাণ করেছিলেন।

 

আহারে জীবন সিনেমায় পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। সঙ্গে আরো আছেন ওমর সানি, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূর প্রমুখ। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা দুটিতে সর্বশেষ অভিনয় করেছেন পূর্ণিমা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam