তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

ইমরান হাসমিকে পাথর ছুড়ে আক্রমণ

  • প্রকাশ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২, ৬.১২ এএম
  • ১৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  ভারতের কাশ্মীরের পহেলগাঁওতে ‘গ্রাউন্ড জিরো’ ছবির শুটিং চলছিল। সেখানে শুটিংয়ে অংশ নেন বলিউড অভিনেতা ইমরান হাসমি। শুটিং শেষে সন্ধ্যার পর পহেলগাঁওয়ের মূল বাজারে ঘুরতে বের হলে ইমরান হাসমিকে লক্ষ্য করে একদল অজ্ঞাত লোক পাথর ছুড়ে মারতে থাকে। ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমে এ খবরটি প্রকাশ হয়। তবে মঙ্গলবার ইমরান হাসমি জানিয়েছেন খবরটি ঠিক নয়। এমন ঘটনা ঘটেনি।

জানা গেছে, পহেলগাঁও পুলিশ স্টেশনে এই মামলার এফআইআর দায়ের করা হয়েছে। যারা পাথর ছুড়ে আক্রমণ করেছিল, তাদের বিরুদ্ধে ১৪৭, ১৪৮, ৩৭০, ৩৩৬, ৩২৩ ধারায় মামলা করা হয়েছে। একজন ব্যক্তিকে চিহ্নিত করা হয়েছে। আর তাকে গ্রেপ্তারও করা হয়েছে। এ ঘটনায় ইমরান গুরুতর আঘাত পাননি বলে জানা গেছে। তার ‘গ্রাউন্ড জিরো’ ছবিটি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সেনাদের ওপর নির্মিত। এর আগে এই ছবির শুটিং শ্রীনগরে হয়েছিল। ইমরান ১৪ দিনের মতো শ্রীনগরে ছিলেন। শ্রীনগরের এসপি কলেজে তিনি শুটিং করেছিলেন। কথা ছিল যে ইমরান তার ভক্তদের সঙ্গে দেখা করবেন। কিন্তু কোনো কারণবশত তা সম্ভব হয়নি।

‘গ্রাউন্ড জিরো’-র ছবিটি পরিচালনা করছেন তেজস দেউস্কর। ইমরান ছাড়া এই ছবিতে আছেন সাই তামহনকর, আর জোয়া হুসেন। ইমরানকে আগামী দিনে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের সঙ্গে ‘সেলফি’ ছবিতে দেখা যাবে। এ ছাড়া তিনি সালমান খানের সঙ্গে আসতে চলেছেন ‘টাইগার–থ্রি’ ছবিতে। এই ছবিতে ইমরানকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam