তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

কমলগঞ্জে তিনদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ সমাপ্ত

  • প্রকাশ মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২, ২.১৮ পিএম
  • ৩০ বার ভিউ হয়েছে
মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে মাটির সুস্বাস্থ্য  সুরক্ষায় ভার্মি কম্পোস্ট ও ট্রাইকো কম্পোস্ট উৎপাদন ও ব্যবহার বিষয়ক তিনদিনব্যাপী কৃষক প্রশিক্ষণের  সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর)  বিকেল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে  সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।উপজেলা কৃষি কর্মকর্তা জনি খানের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, জাইকা র প্রতিনিধি মোঃ মুজিবুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ  কর্মকর্তা বিশ্বজিত রায়, উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ  কর্মকর্তা মোঃ আব্দুল কাদের প্রমুখ। এতে ৪০ জন কৃষক/কৃষাণী অংশগ্রহণ করেন।
স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি জাইকার অর্থায়নে ও উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের (ইউজিডিপি) সহযোগিতায় কমলগঞ্জ উপজেলা পরিষদ এর আয়োজন করে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam