তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:০৯ অপরাহ্ন

কলাপাড়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার।।

  • প্রকাশ শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২, ৬.০৪ এএম
  • ১৭ বার ভিউ হয়েছে

 

কলাপাড়া প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী গ্রাম থেকে দুই সন্তানের জননী মোসামৎ সাবিনার(২৪) নামের গলায় ফাঁস ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বৃহস্পতিবার রাত ১২টার পর স্বামীর বাড়ির দোতলা থেকে তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় গৃহবধুর স্বামী মাওলানা শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

কলাপাড়া থানার এস আই গোলাম মাওলা জানান, বৃহস্পতিবার রাতে স্বামীর সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয় সাবিনার। এরপর স্বামী ঘরের বাইরে বের হলে সাবিনা দোতলায় উঠে গলায় ফাঁস দেয়।

নিহতের আবদুল্লাহ(৬) ও হুমায়রা নামে দুটি সন্তান রয়েছে।

নিহতের শিশু পুত্র আবদুল্লাহ জানান, রাতে বাবার সাথে ঝগড়ার পর মা ঘরের উপরে উঠে গলায় ফাঁস দেয়। এসময় তার বাবা পানি আনতে ঘরের বাইরে ছিলো।

 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জসীম জানান, মরদেহ উদ্ধারের পর নিহতের স্বামী শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। আজ (শুক্রবার) মরদেহ পটুয়াখালী মর্গে পাঠানো হবে। পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam