তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৪ অপরাহ্ন

‘কেজিএফ’ এর রকি ভাইয়ের অনুকরণ করছেন সালমান খান?

  • প্রকাশ বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৮.৪৬ এএম
  • ১৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  বলিউড মেগাস্টার সালমান খান বলিউডে তাঁর ৩৪ বছর পূর্ন করেছেন। কিছুদিন আগেই সালমন খান প্রযোজিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটির টিজার প্রকাশ করা হয়েছে। সিনেমাটির শ্যুটিং পুরোপুরি শেষ হয়েছে। তাঁর ৩৪ বছরের অভিনয় জীবনে বিশেষ অবদান রাখবে ‘কিসি কা ভাই কিসি কি জান’, এমনই জানিয়েছেন এই অভিনেতা।   ফারহাদ সামজি পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল এবং দক্ষিণের ভেঙ্কটেশ।kalerkantho

তবে সিনেমাটিতে লম্বা চুলে সালমানের নতুন লুক মনে করিয়ে দিচ্ছে দক্ষিণের বিগ বাজেট সিনেমা ‘কেজিএফ’ এর কথা। সালমানের এই অবতার কি সেই সিনেমার নায়ক যশের অনুকরণ? নাকি দক্ষিণের অনুপ্রেরণায় কাজ করে সুরক্ষিত থাকতে চাইছেন নির্মাতারা! এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে এখন সিনেপ্রেমীদের মনে। এই মুহুর্তে বলিউডের অবস্থা খুব একটা সুবিধার নয়। দক্ষিণের সিনেমাগুলোর তুলনায় অনেকটাই পিছিয়ে গেছে বলিউড। তাই ভক্তদের জন্য এবার দক্ষিণের কিছুটা রেশ রাখতে চাইছেন সালমান খান, এমনটাই দাবি করছেন সিনেমা বিশেষজ্ঞরা।

kalerkantho

‘কেজিএফ’-এর সঙ্গে সালমানের নতুন সিনেমার আরো একটি মিল রয়েছে। আর সেটি হচ্ছে এর সঙ্গীত। এই সিনেমারও সুরকার রবি বসরুর। টিজারে যে আবহসঙ্গীত শোনা গিয়েছে, তা সিনেমাটিকে নাটকীয় মাত্রা দিয়েছে। কাহিনী এবং চিত্রনাট্যসহ অন্য সব কিছু যদি সঠিক থাকে তাহলে রবি বসরুর এ সিনেমাটি আলোড়িত করতে পারেন বলেও মনে করছেন অনেকে।

সালমানের সর্বশেষ সিনেমাগুলোর মধ্যে রেস ৩, টিউবলাইট, ভারত, দাবাং ৩ এবং রাধে, সিনেমা ভক্তদের বেশ হতাশ করেছে। বক্স অফিসেও তেমন সাড়া ফেলতে পারেনি। এজন্যই কি সালমান এখন দক্ষিণী স্টাইলে সিনেমা করতে চাচ্ছেন? দক্ষিণের সবকিছু অনুকরণ করছেন? এমন প্রশ্নের উত্তর মিলবে সিনেমাটির মুক্তির পরেই। সেই পর্যন্ত অপেক্ষা করছে ভক্ত এবং নেটিজেনরাও।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam