তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় সাপের কামড়ে পানিতে ডুবে মৃত্যু

  • প্রকাশ মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৪.৩০ এএম
  • ২১ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধায় পৃথক ঘটনায়  শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজনের সাপের কামড়ে এবং অন্যজনের পানিতে ডুবে মৃত্যু হয়েছে।  জানা গেছে, জেলার সাদুল্লাপুর উপজেলায় সাপের কামড়ে শরিফুল ইসলাম (৩৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) উপজেলার ধাপেরহাট ইউনিয়নের  নিজপাড়া (বাদলপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। শরিফুল ইসলাম ওই গ্রামের বাদশা মিয়ার ছেলে। স্বজনরা জানায়, শরিফুল বাড়ির পাশে কুকুরমারী বিলে মাছ ধরতে যায়। সেখানে তাকে সাপে কামড় দিলে বাড়িতে এসে বমি করে এবং মাথা ঘুরে মাটিতে পড়ে যায়। এসময় রংপুরের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে শরিফুলের মৃত্যু হয়। এদিকে সুন্দরগঞ্জ উপজেলায় পুকুরের পানিতে ডুবে রাহাত মিয়া (১৫ মাস) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।
সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামে এ ঘটনা ঘটে। রাহাত মিয়া ওই গ্রামের শাহজাদা মিয়ার ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন দহবন্দ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রেজাউল আলম সরকার।  স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, ওই সময় বাড়ির পাশে পুকুরের পাড়ে শিশু রাহাত মিয়াকে রেখে তার মা রাশেদা বেগম গরুকে খাওয়ানোর জন্য পুকুরে ঘাস ধোয়ার কাজ করছিলেন। এসময় রাশেদা বেগমের অজান্তে রাহাত মিয়া পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে শিশুকে পানিতে ভাসতে দেখে তার স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam