তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন

ঘোড়াঘাট ৯ম শ্রেণীর ছাত্রীর কীটনাশক গ্যাস ট্যাবলেট পানে  আত্নহত্যা

  • প্রকাশ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২, ১০.০৯ এএম
  • ২৭ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে হালিমা আক্তার(১৫) নামের  এক ছাত্রী কীটনাশক গ্যাস ট্যাবলেট পানে আত্নহত্যা করেছে।হালিমা ঘোড়াঘাট ডুগডুগিহাট দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। গতকাল মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় নিজ বাড়িতে বিষপান করলে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২ টায় উপজেলা হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত হালিমা উপজেলার ২নং পালশা ইউপির চৌড়িয়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের মেয়ে। নিহতের বাবা শহিদুল ইসলাম জানান, তার মেয়ে বিকাল সাড়ে ৪টায় স্কুল থেকে এসে খাবার না খেয়ে মাথা ব্যাথার ঔষধ খায়। সন্ধ্যা অনুমান ৭টায় পড়তে বসে মাথা ব্যাথ করলে আবারো মাথা ব্যাথার ঔষধ খেয়ে শুয়ে পড়ে।কিছুক্ষণ পরে তার মেয়ের প্রচন্ড পেট ব্যাথা করে বলে জানায় এবং সাথে সাথে বমিও করে।পরে অবস্থা বেগতিক দেখে পাশের বাড়ি থেকে ভ্যান যোগে উপজেলা হাসপাতালে উদ্দেশ্যে রওনা হই এবং ডুগডুগি বাজারে মেজ জামায় রেজাউল করিম তার মোটরসাইকেলে উঠে নিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।
নিহতের বোন জামাই রেজাউল করিম জানান,হাসপাতালে নিয়ে যাওয়ার সময় শ্যালিকা কে জিজ্ঞাসা করলে সে জানায় যে সে ইদুর মারার কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়েছে।পরে হাসপাতালে নেওয়ার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে ওয়াস করে এবং রাত অনুমান পৌনে ১২ টায় সে মারা যায়। ২নং পালশা ইউপির চেয়ারম্যান কবিরুল ইসলাম প্রধান জানান,বিষপানে আত্নহত্যার খবর পেয়ে নিহতের পিতা-মাতা,আত্নীয়-স্বজন সহ স্থানীয় মেম্বার কে নিয়ে থানায় উপস্থিত হয়ে ময়নাতদন্তের জন্য মর্গে না প্রেরণ করার জন্য আবেদন করি।পরে তা মন্জুর করা হয়েছে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু হাসান কবির জানান,এবিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং স্থানীয় চেয়ারম্যান, মেম্বার,আত্নীয়-স্বজন এবং পিতা-মাতার আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam