তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন

জীবনের ঝুঁকি নিয়ে নদী সাঁতরে পরীক্ষাকেন্দ্রে গেলেন তরুণী!

  • প্রকাশ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২, ৭.৪০ এএম
  • ১৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  দুইদিনের ছুটিতে গ্রামের বাড়িতে এসেছিলেন তরুণী। হঠাৎই জানতে পারেন, তার পরীক্ষার দিন ঘোষণা হয়েছে। অতএব তড়িঘড়ি পরীক্ষাকেন্দ্রে পৌঁছনো ছিল অতিজরুরি। কিন্তু দু’দিন ধরে টানা বৃষ্টির ফলে গ্রাম প্লাবিত। শহরের সঙ্গে যোগাযোগও বিচ্ছিন্ন। কিন্তু পরীক্ষা যে তাকে দিতে যেতেই হবে! কোনও উপায় না পেয়ে ওই তরুণীর দুই ভাই শেষমেশ বোনকে সঙ্গে নিয়ে ফুলেফেঁপে ওঠা খরস্রোতা নদী সাঁতরে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন তারা।

ঘটনাটি অন্ধ্রপ্রদেশের ভিজিয়ানাগ্রাম জেলার। মারিভালাসা গ্রামের বাসিন্দা তড্ডি কলাবতী। বিশাখাপত্তনমে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। দিন তিনেক আগেই ছুটি নিয়ে গ্রামের বাড়িতে এসেছিলেন। শনিবার তার একটি পরীক্ষা ছিল। তাই শুক্রবারই বিশাখাপত্তনমের উদ্দেশে রওনা হওয়ার প্রস্তুতি নেন। কিন্তু প্রবল বৃষ্টির জেরে গ্রামলাগোয়া চম্পাবতী নদী প্লাবিত হয়ে গ্রামে জল ঢুকে পড়ে। আর তার জেরে গ্রামের সঙ্গে শহরে যাওয়ার যোগাযোগের পথ বন্ধ হয়ে যায়। বোনের পরীক্ষার কথা শুনে তার দুই ভাই কলাবতীকে সঙ্গে নিয়ে নদী সাঁতরে শহরে পৌঁছনোর ব্যবস্থা করে দেন।

কলাবতীকে নদী সাঁতরে নিয়ে যাওয়ার সেই দৃশ্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। শিক্ষার প্রতি ভাই-বোনের এমন ঝোঁক দেখে অনেকেই তাদের প্রশংসায় ভাসাচ্ছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam