তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

ডিমলায় শার্পের উদ্দ্যোগে অতিদরিদ্রের মাঝে সেলাই মেশিন বিতরন 

  • প্রকাশ রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২, ১১.৩৯ এএম
  • ২৪ বার ভিউ হয়েছে
রবিউল ইসলাম রাজ,বিশেষ প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলায় পাথওয়েজ টু প্রসপারিটি ফর এক্সট্রিমলি পুওর পিপল (পিপিইপিপি) প্রকল্পের আওতায় ইইউ ও পিকেএসএফ এর সহযোগীতায় এবং সেলফ হেলপ এন্ড রিহেবিলিটেশন প্রোগ্রাম (শার্প) এর বাস্তবায়নে
অতিদরিদ্র সদস্যদের মাস ব্যাপী সেলাই প্রশিক্ষনের সমাপনী ও সেলাই মেশিন বিতরন করা হয়েছে। রোববার সকালে জলঢাকা রোড সংলগ্ন শার্পের ডিমলা-০১ শাখায় এ উপ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শার্পের সৈয়দপুর শাখার নির্বাহী প্রধান মাহবুব-উল আলম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্ত নুরুন নাহার নুরী,শার্প জলঢাকা জোনের জোন প্রধান শাহিনুর রহমান শাহীন। এ সময় উপস্থিত ছিলেন শার্প প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা করিম উদ্দিন,টেকনিক্যাল অফিসার নিউট্রিশন রবিউল ইসলাম চৌধুরী,এ্যাসিসট্রেন্ট টেকনিক্যাল অফিসার কৃষি তুষার চক্রবর্তী প্রমুখ। আলোচনা সভা শেষে মাসব্যাপী প্রশিক্ষণকারী অতিদরিদ্র ২৫ জন সদস্যদের মাঝে ৪র্থ বারের মত জনপ্রতি একটি করে সেলাই মেশিন বিতরন করা হয়। উক্ত আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এ্যাসিসট্রেন্ট প্রোগ্রাম কো-অর্ডিনেটর কৃষিবিদ আক্তারুজ্জামান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam