তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

ডোমারে  পালস্ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ।

  • প্রকাশ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২, ১১.৪৬ এএম
  • ৫৯ বার ভিউ হয়েছে
 রবিউল হক রতন , ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারে উপজেলা শহরের ডিবি রোড সংলগ্ন এলাকায় অবস্থিত ‘পালস্ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার’ এর সেবাদান কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা প্রদান করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রমিজ আলম।
এছাড়াও প্রতিষ্ঠানটিতে পর্যাপ্ত চিকিৎসক, নার্স না থাকা ও নিবন্ধন নবায়ন না করায় বন্ধের নির্দেশ প্রদান করেন অভিযানকারী দল।
মঙ্গলবার ৬ সেপ্টেম্বর দুপুরে পালস্ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দ্বায়িত্বে নিয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম।
এসময় তার সফরসঙ্গী হিসেবে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (ডিজিজ কন্ট্রোল) ডাঃ মনিরুজ্জামান রুকু, স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আল-আমিন রহমান, স্বাস্থ্য সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ, ডোমার থানা পুলিশ, আনসার বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা যায়, অভিযোগের প্রেক্ষিতে স্বাস্থ্যসেবা প্রদানকারী পালস্ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে এসে পর্যাপ্ত চিকিৎসক, নার্স না পাওয়ার পাশাপাশি চিকিৎসার মান সন্তোষজনক না হওয়া এবং হালনাগাদ প্রতিষ্ঠানটির নিবন্ধন নবায়ন না করার কারণে প্রতিষ্ঠানটি বন্ধের নির্দেশ দেন এবং পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা প্রদান করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam