তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

দুর্গাপুরে অটোচালকের মরদেহ উদ্ধার,পরিবারের দাবী হত্যা!

  • প্রকাশ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১০.৩৯ এএম
  • ১১ বার ভিউ হয়েছে

কলিহাসান, দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে সালমান মিয়া(১৫)নামে এক অটোচালকের ফাঁসিতে ঝুলে থাকা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৮টার দিকে কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া গ্রামের ভাউরতলা এলাকার আমন ফসলি জমির মাঝখানে মেরা গাছ থেকে লাশ উদ্ধার করা হয়েছে।
নিহত সালমান ওই এলাকার দ্বীন ইসলামের ছেলে। সে ব্যাটারী চালিত অটোরিক্সা ছিল। এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। তবে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে মাঠে কাজ করছে পুলিশ এ বিষয়টি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানা পুলিশ।
স্থানীয় ও স্বজনদের দাবী,সালমানকে হত্যা করেই ওই গাছের ঢালে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। সে অত্যন্ত সহজ-সরল প্রকৃতির ছিল। প্রতিদিনের মতো অটো চালিয়ে বাসায় ফিরে। রাতের খাবার বরবাট্টা বাজারে খেয়েছিল। এরপর আর বাসায় ফিরেনি। রাতভর খোঁজ শেষে সকাল পৌনে ৭টার দিকে ধানক্ষেতে ঘাস কাটতে গেলে সালমানের গলায় রশি দিয়ে ঝুলে রয়েছেন।
পরে তাঁদের চিৎকার শুনে গ্রামবাসী বিষয়টি থানায় জানালে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহত সালমানের বাবা দ্বীন ইসলাম অভিযোগ করেণ,‘আমার ছেলেক কে বা কারা মেরে বন্দের মাঝখানে নির্জন স্থানে লাশটি ঝুলিয়ে রেখেছে। আমি সুষ্ঠু তদন্ত ও এ হত্যাকা-ের বিচার চাই।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, মরদেহটি উদ্ধার করে (১৯ সেপ্টেম্বর) সোমবার সকালে লাশউদ্ধার পূর্বক মর্গে পাঠানো হয়েছে। পুলিশ মাঠে কাজ করছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam