তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:২২ অপরাহ্ন

নিখোঁজের একদিন পর পানির হাউস থেকে শিশুর লাশ উদ্ধার

  • প্রকাশ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২, ৫.০৪ এএম
  • ২১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  গাজীপুর মহানগরীর কোনাবাড়ী জরুন এলাকায় নির্মাণাধীন ভবনের পানির হাউজ থেকে হামিদুল ইসলাম (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে এ নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করা হয়। নিহত হামিদুর মুন্সিগঞ্জ সদরের দেওয়াকান্দী গ্রামের আবেদ আলীর ছেলে। সে বাবা মায়ের সাথে জরুন এলাকার সেলিম হাজি বাড়িতে ভাড়া থাকে।

বিষয়টি নিশ্চিত করে কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, মঙ্গলবার বিকেলে হামিদুল বাসা থেকে খেলা করতে গিয়ে নিখোঁজ হয়। পরে তার স্বজনরা আশেপাশে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাননি। পরদিন বুধবার সকালে এলাকাবাসী স্থানীয় হাবিবের নির্মাণাধীন ভবনের হাউজের পানিতে শিশুটির ভাসমান লাশ দেখতে পায়। খবর পেয়ে তার স্বজনরা লাশ উদ্ধার করে। পরে তাদের কাছ থেকে লাশটির ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam