তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০১ অপরাহ্ন

পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আসন্ন দূর্গাপূজা ৫৭৮ টি মন্দিরে উপলক্ষে উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

  • প্রকাশ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২, ১০.১৩ এএম
  • ১৭ বার ভিউ হয়েছে
পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা করেছে জেলা প্রশাসন। আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতি সভায় জেলায় ৫৭৮ টি মন্দিরের এবারের দুর্গাপূজা উদযাপিত হবে বলে জানান পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। জেলা প্রশাসক কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সর্বিক) মুনিরা পারভীনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, এনএসআই যুগ্ম পরিচালক মোহা. আব্দুল কাদের, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুখরঞ্জন বেপারী প্রমুখ। এছাড়াও সভায় জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন দপ্তর প্রধান, ব্যবসায়ীক নেতৃবৃন্দ, জেলা ও বিভিন্ন উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি-সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান জানান, আসন্ন দুর্গাপূজা উদ্যাপন উপলক্ষে মন্ডপে আগত ভক্তদের আহার্য বাবদ মন্ডপ প্রতি ৫০০ কেজি হারে সর্বমোট ২৮৯ মেট্রিক টন ত্রাণ (চাল) বরাদ্দ দিয়েছে সরকার। যা জেলা প্রশাসনের পক্ষ থেকে দ্রুত সময়ে পৌছে দিবে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৃন্দ। এছাড়া পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানিয়েছেন, সনাতন ধর্মাবলম্বীরা নির্বিঘেœ শান্তিপূর্ণ পরিবেশে তাদের এই আসন্ন দুর্গোৎসব উদযাপন করতে পারবে। এ লক্ষ্যে জেলা পুলিশের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে এবং সর্বত্র তীক্ষè দৃষ্টি রাখা হচ্ছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam