তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে চোরাই মালামাল সহ আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

  • প্রকাশ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২, ৫.০৬ পিএম
  • ৯৩ বার ভিউ হয়েছে
ফুলবাড়ী( কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
 কুড়িগ্রামের ফুলবাড়ী থানা পুলিশ অভিযানে চোরাই মালামাল সহ আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার হয়েছে । সোমবার (১৯ সেপ্টেম্বর) উপজেলার ভাংগামোড় ইউনিয়নের দক্ষিন রাবাইতারী এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, জেলার ভূরুঙ্গামারী উপজেলার চর বলদিয়া গ্রামের এনতাজ আলী (৩২) ও নাগেশ্বরী উপজেলার কুটি বামনডাঙ্গা গ্রামের  আলতাফ হোসেন(৩৫)। এসময় তাদের কাছ থেকে ১ টি চোরাইকৃত মোটরসাইকেল ও ৪ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, সোমবার রাত আনুমানিক সাড়ে ১২ টা থেকে সাড়ে ৪ টার মধ্যে উপজেলার ভাঙ্গামোড়  ইউনিয়নের রাবাইতারী গ্রামের বাসিন্দা সবুজ চন্দ্র রায় এবং রবিউল ইসলামের বাড়ী থেকে  মোটরসাইকেল ও মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় চোররা। এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিক মামলা গ্রহন করে তদন্ত ও সাক্ষ্য গ্রহন শুরু করে। সমস্ত সাক্ষ্য প্রমানাদির ভিত্তিতে ২৪ ঘন্টা অতিবাহিত হওয়ার আগেই চুরি যাওয়া মালামাল উদ্ধার সহ কুখ্যাত চোর চক্রের সদস্যদের গ্রেফতার করে।
ফুলবাড়ী থানার এসআই রাহাত আলম জানান, মামলার তদন্ত কার্য সমাপ্ত করে বিজ্ঞ আদালতে চার্জশীট এবং আসামীদের জেল হাজতে প্রেরন করা হয়েছে । যথাযথ আইনি প্রক্রিয়ায়  চোরাইকৃত  মালামাল প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেয়ার প্রচেষ্টা চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam