তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে জেলা পুলিশের অভিযানে ৫ টি চোরাই মোটরসাইকেল সহ আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

  • প্রকাশ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৫.১১ পিএম
  • ১২৩ বার ভিউ হয়েছে

 

ফুলবাড়ী( কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে জেলা পুলিশের অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ২ কুখ্যাত চোর গ্রেফতার হয়েছে। এসময় ৩ টি ১৫০ সিসি বাজাজ পালসার, ১ টি ১২৫ সিসি বাজাজ ডিসকভার ও ১ টি ১০০ সিসি বাজাজ ডিসকাভার সহ মোট ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
জানা গেছে, কুড়িগ্রাম জেলা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে রবিবার (১৮সেপ্টেম্বর) রাতে জেলার ফুলবাড়ী উপজেলায় চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় হয় এমন গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুশান্ত চন্দ্র রায় এবং সহকারী পুলিশ সুপার(নাগেশ্বরী সার্কেল) সুমন রেজার নেতৃত্বে ও কুড়িগ্রাম ডিবি পুলিশের সমন্বয়ে একটি দল উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা ও কিশামত শিমুলবাড়ী গ্রামে অভিযান চালায়। এ সময় আন্তঃজেলা চোরাই মোটরসাইকেলের ইন্জিন নম্বর ও চেসিস নম্বর পরিবর্তন করে পেশাদার ভাবে ক্রয় বিক্রয়ের সাথে জড়িত কুখ্যাত চোর নাওডাঙ্গা গ্রামের আইজুদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (২৫) ও কিসামত শিমুলবাড়ি গ্রামের পল্লী চিকিৎসক জাহাঙ্গীর হোসেনের ছেলে মিজানুর রহমান (২২) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।
কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জানান, ফুলবাড়ী থানা এলাকার নাওডাংগা ও কিশামত শিমুলবাড়ী গ্রামের বিভিন্ন স্থানে রাতভর তল্লাশি চালিয়ে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস আভিদানিক দল ৫টি মোটরসাইকেল উদ্ধার সহ কুখ্যাত চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করে। বিআরটিএ হতে তথ্য সংগ্রহ করে মোটরসাইকেল মালিকদের নাম ঠিকানা সংগ্রহ করা হয়েছে। ইতোমধ্যে দুইজন মালিক সনাক্ত করা গেছে। একজনের মোটরসাইকেল তিন মাস পুর্বে রংপুর জেলার গংগাচড়া উপজেলা হতে চুরি হয়েছে এবং অন্যজনের দিনাজপুরের বিরগঞ্জ হতে চুরি হয়েছে। বাকীদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। যথাযথ আইনি প্রক্রিয়ায় দেশের বিভিন্ন জেলা হতে চোরাইকৃত এসব মোটর সাইকেল প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেয়ার জন্য কুড়িগ্রাম জেলা পুলিশ প্রানান্তকর প্রচেষ্টা অব্যাহত রেখেছে ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam