তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪২ অপরাহ্ন

বরকে মিস করে লাভিডাবি পোস্ট অনুষ্কার

  • প্রকাশ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১১.১০ এএম
  • ১৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: ২০২২ সালের এশিয়া কাপ বেশ ভালোই কেটেছে বিরাট কোহলির। ভারতের হয়ে সবচেয়ে বেশি নম্বর তোলা দ্বিতীয় ব্যাটসম্যান তিনি। তবে যেরকমটা ভাবা হয়েছিল তেমন হয়নি এশিয়া কাপ। সুপার ফোর পর্ব থেকেই ছিটকে বেরিয়ে যেতে হয়েছিল তাদের। তবে এখন নতুন সম্ভাবনা, নতুন উন্মাদনা। টি২০ বিশ্বকাপের আগে ঘরের মাঠ মোহালিতে রয়েছে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ। আর সেখানে পৌঁছেও গেছে ভারতীয় দল। তবে বিরাট যেতে না যেতেই তাকে মিস করতে শুরু করেছেন অনুষ্কা। মনের কষ্ট সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করে নিয়েছেন ভামিকার মা। বেশ আদুরে একটা পোস্ট শেয়ার করেছেন, আর বরের সঙ্গে ছবি।

একাধিক বিতর্ক কাটিয়ে ২০১৭ সালে বিয়ে করেন বিরাট আর অনুষ্কা। ২০২০ সালে তাদের জীবনে আসে ছোট্ট ভামিকা। তবে এখন লন্ডনে আছেন অভিনেত্রী, পরের ছবি চাকদা এক্সপ্রেসের শ্যুটে। এশিয়া কাপের পর সময় বের করে মেয়ে-বউয়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিরাট। তবে এখন সেখান থেকে ফিরে কোহলি মোহালিতে। আর বরের পাশে না থাকাটাই মিস করছেন।

সোশ্যাল মিডিয়ায় বিরাটের সঙ্গে একটা ছবি দিয়ে অভিনেত্রী লিখলেন, ‘গোটা দুনিয়াটাই উজ্জ্বল হয়ে ওঠে, অনেক মজাদার হয়ে ওঠে, সবমিলিয়ে অনেক অনেক সুন্দর হয় এই মানুষটার সঙ্গে থাকলে, তা সে বায়ো বাবেলে হোটেলের ঘরেই থাকা হোক না কেন।’

অনুষ্কার এই খুল্লামখুল্লা প্রেম নিবেদন মন কেড়ে নিয়েছে তার অনুরাগীদের। সহকর্মীরাও জানিয়েছেন অনেক ভালোবাসা। কমেন্টে বিরাট দিয়েছেন লাভ ইমোজি। রেড হার্ট ইমোজি দিয়েছেন রণবীর সিং-ও। এক অনুরাগী কমেন্টে লিখেছেন, ‘আইডল’। অপরজন লিখলেন, ‘তাও কেন যে মানুষ এদের জুটিকে কটাক্ষ করে আমি বুঝতে পারি না। একসঙ্গে সত্যি ওরা কমপ্লিমেন্ট করে একে-অপরকে।’ সূত্র: হিন্দুস্থান টাইমস

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam