তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন

বিল পেমেন্ট সুবিধা দিতে উপায়-কর্ণফুলী গ্যাস চুক্তি সই

  • প্রকাশ বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৬.২২ এএম
  • ২৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায়ের সাথে চুক্তি স্বাক্ষর করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। এই চুক্তির ফলে কর্ণফুলী গ্যাসের পোস্টপেইড মিটার ব্যবহারকারীরা উপায়ের মাধ্যমে তাদের বিল পেমেন্ট করতে পারবেন। উপায় ও কর্ণফুলী গ্যাসের মধ্যে প্রয়োজনীয় কারিগরি সংযোগ স্থাপন শেষে দ্রুতই সার্ভিসটি চালু করা হবে। উপায়ের চিফ সেলস অ্যান্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত ও কর্ণফুলী গ্যাসের কোম্পানি সেক্রেটারি মো. ফিরোজ খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সম্প্রতি এই চুক্তি স্বাক্ষর করেন।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম জেলাসমূহে গ্যাস সরবরাহের দায়িত্বপ্রাপ্ত সরকারি মালিকানাধীন একটি গ্যাস সরবরাহকারী একটি প্রতিষ্ঠান। কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের চট্টগ্রামের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কর্ণফুলী গ্যাসের পক্ষে প্রকৌশলী গৌতম চন্দ্র কুণ্ডু (জিএম-প্ল্যানিং অ্যান্ড ডেভলপমেন্ট), প্রকৌশলী আমিনুর রহমান (জিএম-মার্কেটিং), প্রকৌশলী মু. রইস উদ্দিন আহমেদ (জিএম-আইটি অ্যান্ড প্রিপেইড মিটারিং) মো. মতিউর রহমান (জিএম-ফাইন্যান্স), মো. খায়রুল হাসান (জিএম-হিসাব), প্রকৌশলী হাসান সোহরাব (ডিজিএম-আইটি) এবং উপায় থেকে অ্যাসিসটেন্ট ডিরেক্টর-ইস্ট ক্লাস্টার রাশেদুল হক, জিএম-বিজনেস সেলস মো. ইফতেখারুজ্জামান চৌধুরী ও ডিজিএম মোহাম্মদ মকবুল হোসেন ভূঁইয়া।

এ ছাড়া ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এসইভিপি মো. আমান উল্লাহ্, ইভিপি টুংকু হুমায়ুন মো. মোরশেদ, এফভিপি আরফানুল ইসলাম এবং এফভিপি মেহেদী হাসান চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায়ের মাধ্যমে গ্রাহকেরা সব ধরনের আর্থিক লেনদেন; যেমন ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam