তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

ভয়েস অব মৌলভীবাজারের আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২, ২.৫৫ পিএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: সামাজিক সংগঠন ভয়েস অব মৌলভীবাজার এর কেন্দ্রীয় কমিটির সদস্য লন্ডন প্রবাসি সমাজসেবক মোহাম্মদ মুজিব মিয়া বাংলাদেশে আগমন উপলক্ষ্যে ভয়েস অব মৌলভীবাজার বাংলাদেশ কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাৎ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টম্বর) ৮টায় শহরের এম সাইফুর রহমান সড়কের একটি অভিজাত হোটেল হলরুমে বাংলাদেশ কমিটির সাথে এ সৌজন্য স্বাক্ষাৎ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সহসভাপতি আব্দুল ওয়াহাব পান্না এর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক জুয়েল আহমদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্যে রাখেন, লন্ডনস্থ কেন্দ্রীয় কমিটির সদস্য লন্ডন প্রবাসি সমাজসেবক মোহাম্মদ মুজিব মিয়া, মোঃ সাইফুর রহমান বাবুল, ভয়েস অব মৌলভীবাজার বাংলাদেশ কমিটির সিনিয়র সহসভাপতি আব্দুর রকিব সাবু,সাধারন সম্পাদক বকশী মিছবাহুর রহমান, সিনিয়র নিবার্হী সদস্য খালেদ চৌধুরী, সহ- সাধারণ সম্পাদক মিলাদ তালুকদার, অর্থ সম্পাদক অজয় সেন, দপ্তর সম্পাদক সৈয়দ ছায়েদ আহমেদ ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মাহবুবুর রহমান রাহেল।

এ সময় ভয়েস অব মৌলভীবাজার বাংলাদেশ কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুমসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা ভয়েস অব মৌলভীবাজারের বিভিন্ন কার্যক্রম গ্রহণ ও বাস্তবায় আরো বেগবান করার বিষয় নিয়ে আলোচনা করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam