তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন

মৌলভীবাজারে ইংরেজি বিতর্ক প্রতিযোগিতায় “চ্যাম্পিয়ান” কাব্য

  • প্রকাশ বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২, ২.৪১ পিএম
  • ৩৫ বার ভিউ হয়েছে
শ্রীমঙ্গল (মৌলভীবাজার প্রতিনিধি: বিতর্ক মানুষকে যুক্তিবাদী, তথ্যানুসন্ধানী এবং স্পষ্টভাষী করে তোলে। শিক্ষাজীবনের এই মহত্তম চর্চাটুকু নানাভাবে প্রভাব ফেলে তার উচ্চ শিক্ষাজীবন কিংবা কর্মজীবনে। নানা আবৃত্তি প্রতিযোগিতায় সাংবাদিক পুত্র বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য বয়ে এনেছে অসংখ্য সাফল্য। কাব্য
ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট (সিলেট বিভাগ), বাংলানিউজ টুয়েন্টফোর.কম ও পরিচালক, কণ্ঠধ্বনি আবৃত্তিচক্র সাংবাদিক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন এর পুত্র। সে সম্প্রতি জেলাভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতা, ফুটবল প্রতিযোগিতা, ইংরেজি বিতর্ক প্রতিযোগিতাসহ অন্যান্য প্রতিযোগিতায় কাব্য ১০ম শ্রেণির পরিমন্ডলে এসে তার শ্রেষ্ঠত্বের প্রমাণ রেখেছে। কাব্য এখন মাধ্যমিক স্কুলজীবনের প্রায় শেষের দিকে! ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের ইতিহাসে এবারই প্রথম ইংরেজি বিতর্ক প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। গত বুধবার এ প্রতিযোগিতায় কাব্যর এই সাফল্যের জন্য ভিক্টোরিয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, সিনিয়র শিক্ষক (ইংরেজি বিভাগ) মনসুর ইকবাল, ক্রীড়াশিক্ষক ধীরেন্দ্র চন্দ্র দাশ তালুকদারসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাদের প্রতি রইলো শ্রদ্ধা ও সৌহার্দ। কাব্য’র বাবা বিশ্বজিৎ ভট্রাচার্য বাপন বলেন, সবার আশির্বাদে কাব্যর আগামী হোক গৌরবমুখর। পুনশ্চ: আমি অভাগা ! কেননা, শৈশব-কৈশোরজীবনের প্রেক্ষাপটে এমন সুযোগ এবং পরিশেষে সাফল্য আমার কপালে জুটেনি কখনো ! সন্তানসাফল্য পিতানুভূতির মাঝে এভাবেই পরমানন্দ ছড়ায় !

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam