তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ন

রংপুরে জিএম কাদের–রাঙ্গাপন্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৫.৩০ এএম
  • ১৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কুশপুত্তলিকা পোড়ানোকে কেন্দ্র করে জাপার নেতা–কর্মীদের সঙ্গে দলের আরেক নেতা মসিউর রহমান রাঙ্গার অনুসারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ বুধবার রাত সাড়ে ১০টার দিকে এই ঘটান ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টার নগরীর গ্র্যান্ড হোটেল মোড় থেকে জেলা মোটর মালিক সমিতির নেতা ও জেলা জাতীয় পার্টির সহসভাপতি আব্দুল মান্নানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এতে মোটর মালিক ও শ্রমিকেরা ছাড়াও জাতীয় পার্টির রাঙ্গাপন্থীরা অংশ নেন। বিক্ষোভ মিছিল শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কুশপুত্তলিকা পোড়ায় রাঙ্গাপন্থী মোটর মালিক ও শ্রমিকেরা। একই সঙ্গে রাঙ্গাকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে দলীয় পদে পুনর্বহাল করা না হলে কঠোর কর্মসূচির ঘোষণা দেন তাঁরা।

মিছিলটি প্রেসক্লাব চত্বর হয়ে জাহাজ কোম্পানি মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে বিক্ষুব্ধ রাঙ্গাপন্থীরা পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কুশপুতুল দাহ করেন। পরে মিছিল নিয়ে ফেরার পথে জিএম কাদের বিরোধী বিভিন্ন স্লোগান দেন তাঁরা। এ সময় দৈনিক দাবানল মোড়ে জাতীয় পার্টির নেতা-কর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ তাদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।  বিক্ষোভের ব্যাপারে জাতীয় পার্টির সহসভাপতি ও মোটর মালিক সমিতির নেতা আব্দুল মান্নান বলেন, ‘আমরা আজ জিএম কাদের কুশপুত্তলিকা দাহ করেছি। মসিউর রহমান রাঙ্গা সাহেবকে দলে ফিরিয়ে নিতে হবে। তাঁর প্রতি অবিচার করা হয়েছে। তাঁর অব্যাহতি আমরা মানছি না। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে রাঙ্গা সাহেবকে দলে বহাল করতে হবে। নইলে আগামীকাল থেকে কঠোর আন্দোলন করা হবে।’

এদিকে বিক্ষোভ মিছিল ও ধাওয়া-পাল্টা ধাওয়া প্রসঙ্গে জানতে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ রহমানকে ফোন করা হলে তিনি কল রিসিভ করেননি।

সূত্র: এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam