তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন

রনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো বাবু : শ্রীলেখা

  • প্রকাশ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৭.০০ এএম
  • ১৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  জনপ্রিয় কমেডিয়ান আবু হেনা রনি ভারতের পশ্চিবঙ্গেও বেশ জনপ্রিয় এই কমেডিয়ান। সম্প্রতি দুর্ঘটনার কবলে পড়ে আগুনে পুড়ে গেছে তাঁর শরীরের অনেক অংশ।   শুক্রবার বিকালে গাজীপুর জেলা পুলিশ লাইনসে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ হন রনি। রনির সাথে ঘটে যাওয়া এমন ঘটনা সহজেই কেউ মানতে পারছেন না।

খবর শুনেই অবাক হচ্ছেন। রনির শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে বলেই জানিয়েছেন চিকিৎসকরা। রনির দুর্ঘটনার খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন কলকাতার জনপ্রিয় সঞ্চালক ও অভিনেতা মীর আফসার আলী। শুধু তাই নয় কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখাও রনির জন্য প্রার্থনা করছেন।

নিজের ফেসবুকে শ্রীলেখা মিত্র লিখেছেন, ‘আবু হেনা রনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো বাবু। ’  ডিএমপির সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) আবু সায়েম নয়ন বলেন, মঞ্চের পূর্ব পাশেই ওড়ানোর জন্য কিছু গ্যাস বেলুন রাখা ছিল। প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বেশ কয়েকবার চেষ্টা করার পরও সেগুলো ওড়াতে ব্যর্থ হন। কোনো ত্রুটির কারণে হয়তো বেলুনগুলো তিনি ওড়াতে পারেননি। পরে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের মূল মঞ্চের দিকে চলে যান।

এরপর বেলুনগুলো নিয়ে যাওয়া হয় উদ্বোধন মঞ্চের পেছনে। কিছুক্ষণ পরই বিস্ফোরণের শব্দ শোনা যায়। উদ্বোধন মঞ্চের পেছনে সবগুলো বেলুনই বিস্ফোরিত হয়ে চারদিকে ছড়িয়ে রয়েছে। আহতরা নিচে লুটিয়ে পড়েন। সহকর্মীরা দ্রুত আহতদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের পাঠান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam