তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

শিবগঞ্জে কাঠমিস্ত্রী তৈরী করেছেন কাঠের তৈরী বিশ্বকাপ

  • প্রকাশ মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২, ২.১২ পিএম
  • ২৮ বার ভিউ হয়েছে
Exif_JPEG_420

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ আর মাত্র আড়াই মাসের মতো বাকি ২০২২ বিশ্বকাপের। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা বরাবরে মতই এবারও অংশ নিবে। আর আর্জেন্টিনা ভক্তদের মধ্যে নানা গুঞ্জন ও উৎসহ উদ্দীপনা দেখা যাচ্ছে।
কাতার বিশ্বকাপের আনন্দের ভাসছেন বগুড়ার শিবগঞ্জে মেসি ভক্তরা। এর মধ্যেই কেউ কেউ জার্সি ক্রয়, কেউবা আর্জেটিনা পতাকা ক্রয় করছে আবার কেউ কেউ ১০ নাম্বার পরিহিত খেলোয়ার মেসির ছবি সহ মেসির হাতে বিশ্বকাপের স্বপ্ন হৃদয়ে গাঁথছে। এমনকি শিবগঞ্জ পৌর এলাকার চকভোলাকা গ্রামের আনিছার রহমানের ছেলে কাঠমিস্ত্রী মাইনুর রহমান কাতার বিশ্বকাপ কে ঘিরে কাঠের তৈরী ৩ কেজি ১০০ গ্রামের ওজনের একটি কাপ তৈরী করে তাক লাগিয়েছেন। কাপটি সুন্দর কারুকার্জ, মেসির ছবি লাগানো থাকায় মেসি ভক্ত সহ অনেকেই কাপটি দেখার জন্য ভীড় করছে তার বাড়িতে।
এব্যাপারে কাঠ মিস্ত্রী মাইনুর রহমান বলেন, কাতার ওয়াল্ড কাপ মেসির হাতে উঠবে এমন স্বপ্ন নিয়ে আমি কাপটি দীর্ঘ ২ মাস যাবৎ তৈরী করেছি। কাপটি তৈরী করে মেসির ছবিও দিয়েছি। আমি আশা করি আমার প্রিয় দল আর্জেটিনা’ই এবছর জয়লাভ করবে এবং আমার প্রিয় খেলোয়ার মেসির হাতেই ওঠবে এই কাপটি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam