তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

শিশু মীমকে বাঁচাতে দিনমজুর বাবার আকুতি

  • প্রকাশ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২, ১০.৫১ এএম
  • ৬৮ বার ভিউ হয়েছে
ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ  কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষা ফেরুষা গ্রামের দিনমজুর মজিদুল ইসলামের মেয়ে মুবাইয়া আক্তার মীম(৩)। জন্ম থেকেই শিশু মীমের হৃদপিন্ডে ছিদ্র। সেই ছিদ্র নিয়ে কোন রকমে বেঁচে আছে সে। কিন্তু বয়স বাড়ার সাথে সাথে অসুস্থতা বেড়ে যাওয়ায় কথা বন্ধ হয়ে বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে । উন্নত চিকিৎসার অভাবে দেহ শুকিয়ে শীর্ণকায় হলেও চিকিৎসা করাতে পারছেন না তার দিনমজুর বাবা। দিনমজুরির আয় দিয়ে সংসারই চলে না ঠিকমত। তার উপর সন্তানের চিকিৎসা। জরুরী ভিত্তিতে চিকিৎসার ব্যবস্থা না হলে হয়তো বাঁচানো যাবেনা মীমকে। এ চিন্তায় দিশেহারা হয়ে পড়েছে মীমের বাবা-মাসহ পরিবারের সবাই।  মীমের বাবা মজিদুল ইসলাম বলেন , দুই সপ্তাহ আগে ধারদেনা করে মীমকে রংপুর মেডিকেল কলেজের চিকিৎসক হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার নুরুল আফছারের কাছে নিয়ে যাওয়া হয়েছে। ডাক্তার, মীমের অপারেশনের জন্য দ্রুত তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। কিন্তু অপারেশন করাতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। এতটাকা আমি কোথায় পাবো? শেষ সম্বল বাড়ী ভিটার ৪ শতাংশ জমি বিক্রি করেও তো এতো টাকা জোগাড় করা সম্ভব নয়।
তাই সন্তানকে বাঁচাতে দেশ-বিদেশের হৃদয়বান দানশীল মানুষের কাছে আর্থিক সহযোগিতা কামনা করছি। আল্লাহর রহমতে এবং আপনাদের সহযোগিতায় হয়তো বাঁচতে পারে আমার অবুঝ সন্তানটি।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মীমের বাবা
মজিদুল ইসলাম
মোবাইল নম্বর- বিকাশ ( ০১৭৬১২২৭৪৯৫ )

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam