তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন

শেখ হাসিনার জন্মদিন পালন করেছে বঙ্গবন্ধু পরিষদ

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৫.৫০ এএম
  • ৩১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে বঙ্গবন্ধু পরিষদ। গতকাল সেপ্টেম্বর ২৮ বুধবার সন্ধ্যায় কলাবাগান কেন্দ্রীয় কার্যালয়ে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়। এছাড়া জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। সবশেষে বঙ্গবন্ধু পরিষদের ওয়েবসাইট সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ডা. এস এ মালেক উদ্বোধন করেন। সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুকের সভাপতিত্বে ‘তুমি জাতির জনকের কন্যা, স্বাধীনতা-স্বার্বভৌমত্ব রক্ষায় অনন্যা’ শীর্ষক প্রবন্ধ পাঠ করা হয়।

সংগঠনের সভাপতির লেখা প্রবন্ধটি পাঠ করেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শেখ আবদুল্লাহ আল মামুন। প্রবন্ধে শেখ হাসিনা সম্পর্কে সাধারণ মানুষের অনেক অজানা কথা উঠে আসে। ঢাকা নগরের সাধারণ সম্পাদক সরদার মাহামুদ হাসান রুবেলের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা অধ্যাপক ড. মফিজুল ইসলাম, জালাল উদ্দীন তুহিন, মো. মহিউদ্দিন মাহী, মিজান ইবনে হোসেন, তারেক ইমতিয়াজ, মশফিকুর রহমান প্রমুখ।

এছাড়া মহানগর কমিটির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সালাউদ্দিন আল আজাদ, নির্মল বিশ্বাস, মোহাম্মদ মাজহারুল ইসলাম, প্রকৌশলী মো. আসিফ আবেদীন, কৃষিবিদ নূর ইসলাম প্রমুখ। জন্মদিনের অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী ও দেশবাসীর কল্যাণ কামনা করে মোনাজাত ও দোয়া করা হয়। দোয়া পাঠ করেন ইঞ্জিনিয়ার সৈয়দ মশিউর রাব্বানী আপেল। সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তার নামের আগে-পরে কোন বিশেষণ যোগ করার দরকার হয় না।

এক কঠিন সংগ্রামের পথ বেয়ে নিজ প্রতিভায় বিকশিত তিনি। বিশ্বমানবের আশা-আকাঙ্ক্ষার প্রতীকে পরিণত আজ তিনি।একচল্লিশ বছর ধরে একটানা দেশের বৃহত্তম রাজনৈতিক দলের নেতৃত্বে থাকা, চার-চারবার দেশের প্রধানমন্ত্রী হওয়া এবং এখনও প্রধানমন্ত্রী পদে থাকা সত্যিই গর্বিত হওয়ার মতো। পিতার মতো দুর্জয় সাহস নিয়ে দেশের রাজনীতি ও জনগণের পক্ষে নিজের দৃঢ় অবস্থানে দাঁড়িয়ে আছেন, যুদ্ধ করছেন মানবিক রাজনীতির সমাজ সৃষ্টিতে। আর তাই নিজের জীবনের ঝুঁকি নিয়ে এখনও এগিয়ে চলছেন। সাহসীকতার সাথে কোভিট পরিস্থিতি মোকাবেলা সহ পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেলের মতো একাধিক মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam