তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:০২ পূর্বাহ্ন

শেখ হাসিনার সঙ্গে ভারতের উত্তর-পূর্ব উন্নয়নমন্ত্রীর সাক্ষাৎ

  • প্রকাশ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২, ১০.১৯ এএম
  • ২৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  নয়াদিল্লি সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় উন্নয়নমন্ত্রী জি কিষাণ রেড্ডি। বুধবার (৭ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর সফরকালীন আবাসস্থল ‘আইটিসি মৌর্য’র মিটিং রুমে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাতে তারা বাংলাদেশ ও ভারতের স্বার্থ-সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে কথা বলেন।

এদিন সকালে প্রধানমন্ত্রী ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এবং কনফেডারেশন অব ইন্ডিয়ান ইন্ডাস্ট্রি (সিআইআই) আয়োজিত উচ্চপর্যায়ের ব্যবসায়িক অনুষ্ঠানেও যোগ দেন। সেখানে অবকাঠামো, জ্বালানি ও পরিবহন খাতে বিনিয়োগে ভারতীয় ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান তিনি।

এর আগে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী ‘হায়দরাবাদ হাউস’-এ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দ্বিপাক্ষিক ও একান্ত বৈঠক করেন। বৈঠকের পর দুদেশের মধ্যে সাতটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। পরে প্রধানমন্ত্রীর ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam