তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে ‘দীক্ষাদান কর্মসূচী’ অনুষ্ঠিত

  • প্রকাশ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২, ১১.৩৬ এএম
  • ৬৭ বার ভিউ হয়েছে
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : ‘সুন্দর বিশ্বের জন্য আমরা গার্লস গাইড’ শীর্ষক শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশন শ্রীমঙ্গল উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয় ‘দীক্ষাদান কর্মসূচী’।
বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টায় শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত দীক্ষাদান কর্মসূচীতে মোট ৭টি বিদ্যালয়ের দুই শতাধিক মেয়েরা অংশগ্রহণ করে।
স্থানীয় কমিশনার সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক প্রভাসিনী সিনহার সভাপতিত্বে ও সম্পাদক আলপনা সেনের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক কমিশনার বাবলী পুরকায়স্থ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক সম্পাদক শাহানা আফরিন রোজি, জেলা সম্পাদক রোকসানা আক্তার তুলি, জেলা কোষাধ্যক্ষ শামীম আরা, আঞ্চলিক ট্রেনার সুফিয়া বেগম। উপস্থিত ছিলেন উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক কবিতা দাশ, গাইড নেত্রী রোকশানা বেগম লনী, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের রোকসানা বেগম প্রমূখ।
শ্রীমঙ্গলস্থ উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অংশগ্রহণকারী গার্লস গাইডদের সু-সজ্জিত বৃত্তকে ঘিরে সৃষ্ট সুন্দর এক আবহে গাইড নেত্রীরা তাদের শিক্ষার্থীদের দীক্ষা প্রদান করেন। এসময় গার্লস গাইডদের নতুন সদস্যরাও ছিল পুলকিত ও আনন্দিত। গার্লস গাইডের দীক্ষামন্ত্রের মাধ্যমে শিক্ষার্থীদের দীক্ষা ব্যাজও তুলে দেয়া হয়। নতুন প্রত্যেক গাইডকে স্বীকৃতি স্বরূপ ‘গাইড টেস্ট কার্ড’ প্রদান করা হয়।
সবশেষে আঞ্চলিক, জেলা ও স্থানীয় গাইড নেত্রী ও সবকটি বিদ্যালয়ের গাইডদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় গণসংগীত।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam