তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৮ অপরাহ্ন

শ্রেষ্ট প্রধান শিক্ষক পদক ২০২২ পেলেন শ্রীমঙ্গলের আব্দুস শহীদ

  • প্রকাশ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১.৫১ পিএম
  • ৩৮ বার ভিউ হয়েছে
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গল উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে শিক্ষা পদক ২০২২ পেয়েছেন উপজেলার আমানত পুর মহরম উল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুস শহীদ।
এদিকে আব্দুস শহীদ শ্রীমঙ্গল জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের সম্মাননা পাওয়ায় তাকে ফুলেল সংবর্ধনা জানিয়েছেন তাঁর সহকর্মীসহ সূধীজনেরা।
১৬ সেপ্টেম্বর শুক্রবার সকালে শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তাকে ফুলের সংবর্ধনা জানান শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শিক্ষক পাপিয়া আক্তার, শিক্ষক পীযুষ পাল, শিক্ষক কনিকা দত্ত ও রুপালী আক্তারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা।
শিক্ষক আব্দুস শহীদ তাঁর বিদ্যালয়ে সুষ্টভাবে পাঠদান কার্যক্রম সম্পন্ন করার পাশাপাশি তিনি অনান্য শিক্ষকদেরও নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি বর্তমানে প্রধান শিক্ষক সমিতি শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ-সভাপতি ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি মৌলভীবাজার জেলা শাখার সভাপতি। এ ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে ওতপ্রোত ভাবে জড়িত রয়েছেন।
উল্লেখ্য গত ১৩ সেপ্টেম্বর মৌলভীাবাজার তাকে শ্রীমঙ্গল উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে ঘোষনা দেয় জেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam